বগুড়া সংবাদ ডটকম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনট বাজারে প্রকাশ্য দিবালোকে চপল মাহমুদ শুক্কুর (২২) নামের এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। রবিবার বিকাল সাড়ে ৫টায় ধুনট বাজারের জিরোপয়েন্ট এলাকায় এঘটনা ঘটে। আহত চপল মাহমুদকে মূমূর্ষ অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে পৌর এলাকার পূর্ব ভরনশাহী গ্রামের আব্দুল আজিজ শেখের ছেলে।
স্থানীয়সূত্রে জানাগেছে, গত ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে উপজেলা ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ পৃথক কর্মসূচি ঘোষনা করে। কর্মসূচি পালনকে কেন্দ্র করে ওই দিন দুই গ্রুপের সংঘর্ষ হয়। এরই জের ধরে রবিবার বিকালে ছাত্রলীগ কর্মী চপল মাহমুদকে ধুনট বাজারের জিরোপয়েন্ট এলাকায় চা পাতি দিয়ে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা।
ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের মেডিকেল অফিসার অঙ্কিতা রব জানান, চপল মাহমুদের ঘাড়ে ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, ছাত্রলীগ-স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীর মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে ছাত্রলীগ কর্মী চপল মাহমুদকে কুপিয়ে আহত করা হয়েছে। এঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন