bograsangbad_Logoবগুড়া সংবাদ ডটকম (শেরপুর সংবাদদাতা কামাল আহমেদ) : বগুড়ার শেরপুরে তুচ্ছ ঘটনায় সামিট স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র নাহিদ রানা (২০)কে রাম দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করার ঘটনায় গত ২৪ সেপ্টেম্বর রোববার রাতে ৩ জনের বিরুদ্ধে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।
অভিযোগে জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের বনমরিচা গ্রামের বাদশার ছেলে সামিট স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র মোঃ শামীম হোসেন গত শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে ওই প্রতিষ্ঠানের দারোয়ানকে অহেতুক গালিগালাজ করতে থাকে। এ সময় মহিপুর কলোনী গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে সামিট স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র নাহিদ রানা প্রতিবাদ করলে তাদের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে গত রোববার দুপুর ১২ টার দিকে কলেজ ছুটি হওয়ার পর নাহিদ রানা কলেজের ২ নং গেট পার হলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা শামীম,ফজলু,সিজানসহ অজ্ঞাত ৪/৫জন সন্ত্রাসী রাম দা লোহাড় রড দিয়ে তার ওপর অর্তকিত হামলা চালায়। এতে নাহিদ গুরুত্বর আহত হয়। পরে সহপাঠিরা তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। এ ঘটনায় আহত নাহিদ রানার পিতা বাদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, সামিট স্কুল ও কলেজের ছাত্রদের মধ্যে মারপিটের ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন