বগুড়া জেলার সংবাদসোনাতলা

পূর্ব সুজাইতপুর, পাকুল্লা, সোনাতলায় বানভাসি মানুষের পাশে বগুড়া জিলা স্কুলের ৯৯ ব্যাচের প্রাক্তন ছাত্ররা

বগুড়া সংবাদ ডট কম : ১০ আগষ্ট, শনিবার বগুড়া জিলা স্কুলের এস,এস,সি ৯৯ ব্যাচের “অদম্য ৯৯” প্রাক্তন ছাত্ররা পূর্ব সুজাইতপুর, পাকুল্লা, সোনাতলায় বানভাসি ১০০ পরিবারের মাঝে ত্রান বিতরন করে।

এসময় ৯৯ ব্যাচের প্রাক্তন ছাত্রদের মাঝে উপস্থিত ছিলেন অলক পাল, সাজেদুর রহমান, আতিক মল্লিক, প্রীতম দত্ত, রকিব জামান, জাকির হোসেন রোমান, মোজাম্মেল হক, ডাঃ রোকনুজ্জামান প্রমুখ।

বানভাসি মানুষের ত্রান বিতরণে সার্বিক সহযোগিতা করেন সমাজ সেবক রাশেদুজ্জামান রন, নাট্যকর্মী সিজুল ইসলাম, আশিক হোসেন, মৃন্ময় রায় তনু ও কাইন্ড হার্টস ফাউন্ডেশন।

বগুড়া জিলা স্কুলের ৯৯ সালের প্রাক্তন ছাত্ররা এর আগেও ২০১৭ সালে বন্যার্তদের জন্য ত্রাণ বিতরণ, প্রতিবিছর শীতার্তদের জন্য কম্বল বিতরন, দরিদ্র ও মেধাবীদের শিক্ষা বৃত্তি প্রদান ও শিক্ষা উপকরন বিতরণ সহ নানা সেবামূলক কাজ পরিচালনা করে থাকে।

“অদম্য ৯৯” মনে করে দেশের অন্যতম শীর্ষ স্কুলের ছাত্র হিসেবে বগুড়া জিলা স্কুলের গন্ডী পেরিয়ে গেলেও তাদের নিজেদের কিছু দায়িত্ব রয়েছে সমাজের প্রতি, কিছু দায়বদ্ধতা রয়েছে মানুষের প্রতি। কেননা শিশুকাল থেকেই একজন বগুড়া জিলা স্কুলের ছাত্র স্কুলের দেয়ালে বড় হরফে লিখা, ” শেখার জন্য এসো, সেবার জন্য বেরিয়ে যাও” দেখে বেড়ে ওঠে সেকারণে অদম্য ৯৯ এবারো মনে করেছে উত্তরাঞ্চলের এই ভয়াবহ বন্যাতেও মানুষের পাশে অবশ্যই তাদের দাঁড়ানো উচিত।

আজ ত্রান বিতরণ ছাড়াও সন্ধ্যায় বগুড়ার স্থানীয় ম্যাক্স মোটেলে অদম্য ৯৯ সদস্যদের এক ঈদ পূর্ব আনন্দ আড্ডার আয়োজন করা হয়। আনন্দ আড্ডায় সদস্যরা বর্তমানে ডেঙ্গু আক্রান্ত মানুষের রোগমুক্তি কামনা করেন, স্কুল জীবনের স্মৃতিচারণ করেন, গান, কবিতা পরিবেশন সহ র‍্যাফেল ড্র আয়োজনের মধ্য দিয়ে সন্ধ্যাটাকে নিজেদের মধ্যে ভাগ করে নেয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 3 =

Back to top button
Close