বগুড়া জেলার সংবাদবগুড়া সদর

র‌্যাব-১২, সিপিএসসি,বগুড়া কর্তৃক অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী মোঃ নাজমুল হাসান শামীম গ্রেফতার

বগুড়া সংবাদ ডট কম র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, অবৈধ মাদক ব্যবসা ও চোরাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২ এর সিপিএসসি, বগুড়া ক্যাম্পের আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।
এরই ধারাবাহিকতায় অদ্য ১০ আগস্ট ২০১৯ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল বগুড়া জেলার সদর থানাধীন ২য় বাইপাস জোড়গাছা জয়বাংলাহাটে অভিযান পরিচালনা করে অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী মোঃ নাজমুল হাসান @শামীম (৩৯), পিতা-মোঃ নজরুল ইসলাম মাষ্টার, সাং-উলিপুর নয়া পাড়া, থানা ও জেলা-বগুড়া’কে গ্রেফতার করে। পরবর্তীতে তার দেওয়া তথ্যমতে ১০ আগস্ট ২০১৯ তারিখ ০২৩০ ঘটিকায় বগুড়া জেলার সদর থানাধীন ২য় বাইপাস জোড়গাছা জয়বাংলাহাট সংলগ্ন “মহতী ফিলিং ষ্টেশনের বিপরীতে জনৈক শাহাদৎ এর ‘স’ মিলের পূর্ব পাশের্^ বেদ্যুতিক জোড়াপুল সংলগ্ন কলা গাছের ঝোপের ভিতরে অভিযান পরিচালনা করে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন, ০২ রাউন্ড গুলি, ০১টি একনলা বন্দুক এবং ০৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।
উক্ত অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী মোঃ নাজমুল হাসান @শামীম বগুড়া জেলার বিভিন্ন এলাকায় প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে সাধারন জনগনকে ভীতি প্রদর্শন, পায়ে গুলি করে অঙ্গহানি , খুন , পেটে পিস্তল ধরা, চাকুমারাসহ এলাকায় ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছিল। তার বিরুদ্ধে বগুড়া জেলার সদর থানায় শিশু অপহরন, অস্ত্র এবং বিস্ফোরক আইনে একাধিক মামলা রয়েছে। র‌্যাব কর্তৃক অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী মোঃ নাজমুল হাসান @শামীম গ্রেফতার হওয়ায় জনমনে শান্তি ফিরে এসেছে এবং সর্ব সাধারণ সাধুবাদ জানিয়েছে।
র‌্যাবের এ ধরনের চাঞ্চল্যকর অপরাধ বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 1 =

Back to top button
Close