সর্বশেষ সংবাদ ::
প্রচ্ছদ / বগুড়া জেলার সংবাদ / সোনাতলায় খেলাঘরের শিক্ষা উপকরন ও ত্রাণ বিতরণ

সোনাতলায় খেলাঘরের শিক্ষা উপকরন ও ত্রাণ বিতরণ

শুক্রবার বিকেলে সোনাতলা উপজেলার হরিখালী স্কুল মাঠে খেলাঘর-এর উদ্যোগে ত্রাণ ও শিক্ষা উপকরণ বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড.মিনহাদুজ্জামান লীটন।

বগুড়া সংবাদ ডট কম (সোনাতলা সংবাদদাতা মোশাররফ হোসেন) : পাবনার ঈশ্বরদী খেলাঘরের সৌজন্যে ও সোনাতলা উপজেলা খেলা ঘরের উদ্যোগে শুক্রবার (৯ আগস্ট) বিকেলে উপজেলার হরিখালী স্কুল মাঠে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা খেলাঘর সভাপতি মহসিন আলী তাহা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন এবং শিক্ষা উপকরন ও ত্রাণসামগ্রী বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড.মিনহাদুজ্জামান লীটন। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় খেলাঘর আসরের খুলনা বিভাগীয় সমন্বয়ক এ্যাসিসটেন্ট প্রফেসর হাসানুজ্জামান,ঈশ্বরদী খেলাঘরের সভাপতি দেওয়ান আবুল হাসেম, সহ-সভাপতি সিরাজুল ইসলাম সিরু, সাধারণ সম্পাদক প্রভাষক জাকিরুল মওলা সুমন, সদস্য শিরিনা মোস্তফা,হরিখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল্যাহ-আল-মাসুদ ও নিপুন মোহন্ত মাস্টারসহ অনেকে। ওইদিন বন্যার্ত ৫শ’ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী ও পঞ্চাশ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেছে হরিখালীর বকুলতলা খেলাঘর।

আরো খবর

গ্রেনেড হামলায় জড়িতদের বিচারের রায় কার্যকরের দাবীতে বগুড়া এসেনসিয়াল ড্রাগস্ কোঃ লিমিঃ অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব ইডিসিএল এর মানববন্ধন

বগুড়া সংবাদ ডট কম : ২১শে আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দেরউপর বর্বরোচিত গ্রেনেড হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 5 =