বগুড়া জেলার সংবাদশাজাহানপুর

নিখাদ কম্পিউটার প্রশিক্ষণ সেন্টারে ডিপ্লোমা ইন সফটওয়্যার এপ্লিকেশন কোর্সের উদ্বোধন

বুধবার, ৩১শে জুলাই ২০১৯ নিখাদ কম্পিউটার প্রশিক্ষণ সেন্টারে ৬ মাস মেয়াদী ডিপ্লোমা ইন সফটওয়্যার এপ্লিকেশন কোর্সের উদ্বোধন করেন যুব উন্নয়ন অধিদপ্তর বগুড়ার উপ-পরিচালক বিরাজ চন্দ্র সরকার।

বগুড়া সংবাদ ডট কমঃ বুধবার, ৩১শে জুলাই ২০১৯ শাজাহানপুর উপজেলার সাবরুল বাজারে নিখাদ কম্পিউটার প্রশিক্ষণ সেন্টারের অফিসে বাংলাদেশ ডাক বিভাগের অনুমোদপ্রাপ্ত পোস্ট ই-সেন্টারের আওতায় ৬ মাস মেয়াদী ডিপ্লোমা ইন সফটওয়্যার এপ্লিকেশন কোর্সের উদ্বোধন অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নিখাদ যুব ও সমাজকল্যাণ সমিতির নির্বাহী পরিচালক মোঃ আনোয়ার হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তর বগুড়ার উপ-পরিচালক বিরাজ চন্দ্র সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মোতাবর হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা শাহজাহান রেজা, সমাজসেবা কর্মকর্তা আঃ আলিম, জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমীর অতিথি প্রশিক্ষক এ,এস,এম, শামসুজ্জোহা কবীর। সভাপতিত্ব করেন নিখাদ যুব ও সমাজকল্যাণ সমিতির চেয়ারম্যান মোঃ মনোয়ার হাসান তালুকদার।

বিনামূল্যে স্বাস্থ্য সেবা কার্ড প্রদান করছেন যুব উন্নয়ন অধিদপ্তর বগুড়ার উপ-পরিচালক বিরাজ চন্দ্র সরকার ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মোতাবর হোসেন।

পরে নিখাদ যুব ও সমাজকল্যাণ সমিতির উদ্যোগে প্রাথমিক ভাবে ১৫ জনকে মহিলাকে বিনামূল্যে স্বাস্থ্য সেবা কার্ড প্রদান করা হয় এবং পর্যায়ক্রমে এই সেবা কার্যক্রম চলবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + one =

Back to top button
Close