ধুনটবগুড়া জেলার সংবাদ

তিন বার এমপি হয়েও নিজ গ্রামে বিদ্যুৎ দিতে পারেননি জিএম সিরাজ -এমপি হাবিবর রহমান

বগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : তিন বার এমপি নির্বাচিত হয়েও গোলাম মোহাম্মদ সিরাজ তার নিজ গ্রামে বিদ্যুৎ দিতে পারেননি বলে মন্তব্য করেছেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের আওয়ামীলীগের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।
রোববার সন্ধ্যায় বগুড়ার ধুনট উপজেলায় ৩ কোটি ৬ লাখ টাকা ব্যায়ে গোপালনগর ও মথুরাপুর ইউনিয়নের ৭টি গ্রামের ১ হাজার ৩৩১টি পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এমপি হাবিবর রহমান আরো বলেন, বিএনপি থেকে জিএম সিরাজ একটানা তিন বার ধুনট-শেরপুর আসনের এমপি নির্বাচিত হয়েছিলেন। কিন্তু তিনি তার নিজ ইউনিয়ন শেরপুরের সীমাবাড়ী ও নিজ গ্রামেও বিদ্যুৎ সংযোগ দিতে পারেননি। তার গ্রামের বিদ্যুৎ সংযোগও আমাকেই দিতে হয়েছে। এমনি তার শেরপুরের ধনকুন্ডি বাড়ীতে যাওয়া পথে একটি কালভার্ট সহ পাকা সড়কও আমি নির্মান করে দিয়েছি।
তিনি আরো বলেন, ধুনট ও শেরপুর উপজেলার মাঝখানের বাঙ্গালী নদীর বথুয়াবাড়ী ব্রিজটি ছিল বহুল প্রতিক্ষিত। যুগযুগ ধরে লোকজন ফেরিতে ও নৌকায় করে পারাপার হতো। সেই ব্রীজটিও বিএনপির এমপি জিএম সিরাজ নির্মান করতে পারেননি। সেই ব্রিজটি আমি নির্মান করে দিয়েছি। তারা শুধু লুটপাট করে নিজেরদের ভাগ্যের উন্নয়ন করেছেন।
এমপি হাবিবর রহমান আরো বলেন, ধুনট ও শেরপুর উপজেলায় মাত্র ৬০ কিলোমিটার পাকা সড়ক ছিল। ২০০৮ সালে আমি প্রথমবার এমপি নির্বাচিত হওয়ার পর থেকে এপর্যন্ত ৪২০ কিলোমিটার সড়ক পাকা সড়ক ও ৬৬টি বড়-ছোট ব্রীজ-কালভার্ট নির্মান করেছি। আর বিদ্যুৎতো প্রায় প্রতিটি ঘরে ঘরেই পৌঁছে দিয়েছি। তবে অল্প কিছু গ্রাম বাকি থাকলেও সেগুলোতেও বিদ্যুতের লাইন নির্মানের কাজ চলছে। আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাসী। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় তা এখন দৃশ্যমান। কিন্তু দেশের উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্থ করতে বিএনপি জামায়াত সারাদেশে বিভিন্ন অপপ্রচার ও গুজব ছড়িয়ে দিচ্ছে। তাই তাদের সকল অপপ্রচার ও গুজব প্রতিরোধে সবাইকে সজাগ থাকতে হবে।
মথুরাপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে ইউপি চেয়ারম্যান হারুনর রশিদ সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল হাই খোকন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাজনীন নাহার, ধুনট পল্লী বিদ্যুতের এজিএম বিজয় কুন্ডু, উপজেলা আ’লীগের সহ-সভাপতি গোলাম সোবাহান, মথুরাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাসান আহমেদ জেমস মল্লিক, সাধারন সম্পাদক গোলাম মর্তুজার, মথুরাপুর ইউনিয়ন যুবলীগ নেতা আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকরিয়া খন্দকার, সাধারন সম্পাদক আবু সালেহ্ স্বপন, ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি শিপন শেখ প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 2 =

Back to top button
Close