বগুড়া জেলার সংবাদশেরপুর

শেরপুরে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

বগুড়া সংবাদ ডটকম (শেরপুর প্রতিনিধি কামাল আহমেদ) : নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ্য থাকি এই প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়ার শেরপুরে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গত ২৭ জুলাই শনিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা চেয়ারম্যান ও বগুড়া জেলা আঃলীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহ জামাল সিরাজী, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক মুন্সী সাইফুল বারী ডাবলু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মমিনুর রহমান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষিকাবৃন্দ।
এ সময় বক্তারা বলেন আপনাদের সবাইকে সর্তক থাকতে হবে। মশার উৎপাত হতে রক্ষা পাওয়ার জন্য আগামী ২৫-৩১ জুলাই ২০১৯ পর্যন্ত দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ পালন করা হবে। এ বিষয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষে বিভিন্ন প্রচার মাধ্যমে ব্যাপক প্রচারাভিযান চালাতে হবে। রেফ্রিজারেটর, ফুলের টব, বাড়ীর চৌবাচ্চায় জমানো পানি তিন (০৩) দিন পর পর পরিবর্তন করুন। ডেঙ্গু বা চিকনগুনিয়া হলে নিকটস্থ স্বাস্থ্য কেন্দ্রে যোগাযোগ করন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + eight =

Back to top button
Close