বগুড়া সংবাদ ডট কম : বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে বিজয়ী হয়েছেন বর্তমান সাংসদ আওয়ামীলীগ মনোনীত আব্দুল মান্নান। নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ২,৬৭,৪৪৭ টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি মনোনীত কাজী রফিকুল ইসলাম পেয়েছেন ১৬,৬৯০ টি ভোট।

বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে বিজয়ী হয়েছেন বর্তমান সাংসদ শরিফুল ইসলাম জিন্নাহ। তিনি মহাজোট সমর্থিত লাঙ্গল প্রতীক নিয়ে মোট ১,৭৮,১৪২ টি ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় ঐক্যফ্রন্টের মাহমুদুর রহমান মান্না ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৫৯,৭১৩ টি ভোট।

বগুড়া-৩ (আদমদীঘি-দুঁপচাচিয়া) আসনে বিজয়ী হয়েছেন বর্তমান সাংসদ অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার। মহাজোট সমর্থিত লাঙ্গল প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ১,৫৭,৭৫৮ টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি মনোনীত মাছুদা মোমিন ধানের শীষ প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৫৮,৬৪৪ টি ভোট।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বিজয়ী হয়েছেন বিএনপি মনোনীত মোশারফ হোসেন। তিনি ধানের শীষ প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১,২৬,৭২২ টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মহাজোট মনোনীত জাসদের রেজাউল করিম তানসেন নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৮৪,৬৭৯ টি ভোট।

বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনে বিজয়ী হয়েছেন বর্তমান সাংসদ হাবিবর রহমান। নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৩,৩২,৮১৩ টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি মনোনীত গোলাম মোহাম্মদ সিরাজের ধানের শীষে পড়েছে ৪৭,৪০১ টি ভোট।

বগুড়া-৬ (সদর) আসনে বিজয়ী হয়েছেন বিএনপি মনোনীত মীর্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি ধানের শীষ প্রতীক নিয়ে মোট ২,০৫,৯৮৭ টি ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মহাজোট সমর্থিত লাঙ্গল প্রতীক নিয়ে নুরুল ইসলাম ওমর পেয়েছেন মোট ৩৯,৯৬১ টি ভোট।

বগুড়া -৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে বিজয়ী হয়েছেন বিএনপি সমর্থিত রেজাউল করিম বাবলু। তিনি ট্রাক প্রতিক নিয়ে মোট ১,৮৯,০৩৮টি ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সতন্ত্র প্রার্থী ডাব ফেরদৌস আরা খান ৬৪,২৯২টি ভোট ও মহাজোট সমর্থিত এ্যাড আলতাফ আলী লাঙ্গল প্রতিকে ২৬,০৫৪ টি ভোট পেয়েছেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন