বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান প্রতিনিধি এস আই সুমন) : বগুড়া জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও জেলা যুবলীগের সাবেক সভাপতি মঞ্জুরুল আলম মোহন বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন।জননেত্রী শেখ হাসিনা দেশ এবং দেশের মানুষের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। সারা দেশের পাশাপাশি বগুড়া সদর উপজেলার উন্নয়নে আগামী নির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে হবে এ জন্য ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ ভাবে দলের জন্য কাজ করতে হবে।
তিনি সোমবার সকাল ১১টায় বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের পিরগাছা বন্দরে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কার পক্ষে গন সংযোগ কালে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের সভাপতি অধ্যক্ষ আলহাজ্ব শহিদুল ইসলাম দুলু,শহর যুবলীগের সহ সভাপতি সেতু খন্দকার, যুবলীগ নেতা সোহরাব হোসেন ছান্নু, আরিফুল ইসলাম কমল, প্রভাষক আব্দুল মজিদ, মোস্তফা কামাল আলম সুজন পাইকার, ইউনিয়ন যুবলীগের সভাপতি আল-আমিন, সাধারন সম্পাদক ফজলুল বারী, এনামুল হক প্রিন্স, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবাইদুল্লাহ সরকার স্বপন, বেনজির আহম্মেদ, জাকিউল ইসলাম জনি, আব্দুল মোমিন, আরিফুজ্জামান মৃদুল, জুয়েল, আব্দুর রহমান, আব্দুল খালেক, ফারুক, হাসান তালুকদার, মাহফুজার রহমান, মিনহাজুল ইসলাম সানি, রুহুল আমিন, ছানী, আরিফুল ইসলাম আরিফ, আবুল কালাম আজাদ প্রমুখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন