বগুড়া সংবাদ ডট কম (ইমরান হোসেন ইমন, ধুনট প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুলতান মাহমুদের বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয়েছে। শনিবার সন্ধ্যায় ধুনট উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজিত নির্বাচনী কর্মীসভা শেষে জনসম্মূখে বহিষ্কার আদেশ প্রত্যাহার করে নেন বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহিন ও সাধারন সম্পাদক জুলফিকার রহমান শান্ত।

ধুনট উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক হেদায়েতুল ইসলাম গামা এতথ্য নিশ্চিত করে জানান, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ধুনট উপজেলা শাখার সভাপতি সুলতান মাহমুদের বিরুদ্ধে সংগঠন বিরোধী কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগে তাকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছিল। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে জেলা কমিটির নেতৃবৃন্দ তার বহিষ্কার আদেশ প্রত্যাহার করে নেন।

উল্লেখ্য, গত ১৩ অক্টোবর ধুনট পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক সাবেক কাউন্সিলর আল-আমিন তরফদার তাকে লাঞ্চিত করার অভিযোগ এনে ধুনট উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুলতান মাহমুদের বিরুদ্ধে বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি-সাধারন সম্পাদকের কাছে লিখিত অভিযোগ করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে গত ১৬ অক্টোবর সুলতান মাহমুদকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছিল।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন