বগুড়া জেলার সংবাদবগুড়া সদর

মাদক, সন্ত্রাস,ইভটিজিং, বাল্য বিবাহ ও গুজব দেশের উন্নয়নের জন্য বাধা, তা প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে –সদর থানার ওসিঃ এসএম বদিউজ্জামান

বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান প্রতিনিধি এস আই সুমন) : শনিবার বিকালে বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্য বিবাহ নিরোধ কল্পে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। শেখেরকোলা ইউপির সাবেক চেয়ারম্যান শাহজাহান আলী ধলুর সভাপতিত্বে ও সদর থানার এস আই সোহেল এর পরিচালনায় উক্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম বদিউজ্জামান।
তিনি বলেন মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহ কোন দেশকে এগিয়ে নিয়ে যায়না। বরং তা উন্নয়নের পথে বাঁধা স্বরুপ। সকলের সহযোগীতায় তা রোধ করতে হবে। কোন গুজবে কান না দিয়ে এবং আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশ প্রশাসনকে সংবাদ দিয়ে সহযোগীতা করা দরকার। যারা গুজব রটায় তারা দেশ ও জাতীর শক্র, তাই সবাইকে একত্রিত হয়ে এ সব সমাজ বিরোধীদের প্রতিহত করতে হবে। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজশাহী রেঞ্জের ডিআইজি প্রতিনিধি ইন্সপেক্টর আব্দুর রহমান, শেখেরকোলা ইউপি চেয়ারম্যান প্রভাষক কামরুল হাসান ডালিম, মহাস্থান মাহী সওয়ার ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন ফিট, সমাজ সেবক নজমল হোসেন বকুল, ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজা, সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি সাকলাইন বিটু, সাধারন সম্পাদক ও শাখারিয়া ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান প্রভাষক কামরুল হুদা উজ্জল,এস আই সুমন কুমার মহন্ত, মহিষবাথান সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক মোখলেছার রহমান, ভান্ডার পাইকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল হাসান, দক্ষিণভাগ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকলেছার রহমান, তেলিহারা মাদ্রাসার সুপার মাওঃ মোঃ গোলাম আকবর, ইউপি সদস্য শহিদুল ইসলাম, তাজুল ইসলাম, মোজাফ্ফর হোসেন, জহুরুল ইসলাম,হাফিজার রহমান, আব্দুল ওয়াদুদ খোকা,নতুন সরকার,মহিলা সদস্যা সুলতানা হক,শাহিনুর বেগম,জোসনা বেগম,সচিব আজিজুল হক, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক শাহীন আলী সওদাগর, আওয়ামীলীগ নেতা মোখলেছার রহমান দিপু, যুবলীগ নেতা রঞ্জু হোসেন তোজাম, তালাশ তালুকদার, মাষ্টার নুর আলম,চপল মন্ডল সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × two =

Back to top button
Close