বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুরে ছুরিকাঘাতের ৭ দিন পর মৃত্যুর কোলে ঢলে পড়লো ট্রাক শ্রমিক সিজু (১৭)। শুক্রবার সকাল ১০ টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় সে মারা যায়। সিজু উপজেলার গন্ডগ্রাম দক্ষিনপাড়ার শহিদুল ইসলামের পুত্র। সে স্থানীয় একটি সিমেন্টের খুঁটি কারখানার ট্রাকের হেলপারের কাজ করতো।
উল্লেখ্য, গত ৬ জুলাই বিকেলে গন্ডগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে টাকা ধার দেয়া-নেয়াকে কেন্দ্র করে প্রতিবেশী আব্দুল মতিনের পুত্র রাকিবের (১৯) সাথে সিজুর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সিজুর পেট ও পাজরে ছুরিকাঘাত করে পালিয়ে যায় রাকিব। ছুরিকাঘাতে সিজুকে পেটের ভুড়ি বের হয়ে গুরুতর আহত অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় শনিবার সিজুর বাবা শহিদুল ইসলাম বাদি হয়ে থানায় রাকিবকে প্রধান আসামী করে এজাহার নামীয় ৭জন ও অজ্ঞাতনামা ২ জন সহ মোট ৯জনকে আসামী করে মামলা (মামলা নং-৮) দায়ের করেন। এমতাবস্থায় ছুরিকাঘাতের ৭ দিন পর শুক্রবার সকাল ১০ টার দিকে শজিমেক হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুর বরণ করে সিজু। এদিকে মামলা দায়েরের ৭ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত মামলার প্রধান আসামী রাকিবকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
থানার ওসি জিয়া লতিফুল ইসলাম সিজুর মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, মামলার এজাহারভুক্ত ৬জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। প্রধান আসামী রাকিবকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন