বগুড়া সংবাদ ডট কম (নন্দীগ্রাম প্রতিনিধি মো: ফিরোজ কামাল ফারুক) : বগুড়ার নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেন, বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজ সেবক ও ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা অধ্যাপক এএনএম আহছানুল হক। উপজেলা প্রেসক্লাবে মত বিনিময় সভায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক এএনএম আহছানুল হক বলেন, আপনাদের লিখুনির মাধ্যমে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন তুলে ধরলে তৃণমূলের সাধারন জনগনের কাছে পৌছাবে। আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান। আমার বাবা মরহুম একেএম আমীর আলী সম্ভান্ত্র মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একনিষ্ঠ অনুসারী ছিলেন। তিনি কাহালু উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একজন সফল প্রধান শিক্ষক ছিলেন। আমি বগুড়া-৪ আসনে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন তুলে ধরতে দীর্ঘদিন ধরেই গ্রামে গ্রামে পাড়া-মহল্লায় ও বাজারে বাজারে উঠান বৈঠক ও সমাবেশ করে আসছি। আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছেন গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন ও বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি আরো বলেন, এমপি হবার আশায় নয়, উন্নয়ন প্রচার করতে চাই তৃণমূলের সাধারন মানুষের কাছে। জননেত্রী শেখ হাসিনা যাকে যোগ্য মনে করবেন, তাকেই মনোনয়ন দিবেন। আমরা তার পক্ষে সকলেই কাজ করব। তবে উন্নয়ন প্রচারই এখন আমার প্রধান লক্ষ্য। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে গৌরবময় অনেক অর্জন করেছেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। বাঙ্গালির জাতির পিতার ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ ইউনেস্কোর ও ঐতিহাসিক দলিস্থ হিসেবে স্বীকৃতি হওয়ার পর অনন্য এক উচ্চতার শিখরে পৌছেছে বঙ্গবন্ধুর বাংলাদেশ। যোগাযোগ ব্যবস্থা, কৃষি, শিক্ষা, কূটনীতি, বিদ্যুৎ, খাদ্য নিরাপত্তা ও অর্থনীতিতে ঘটেছে সরব বিপ্লব। যোগ্যতা বলেই বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা এখনও বিশ্ব মানবতার জননী। অবকাঠামো উন্নয়নের ক্ষেত্রে নজরকাড়া সাফল্য পদ্মা সেতু। পাশাপাশি চার লেন মহাসড়ক, উড়ালসড়ক এখন আর স্বপ্ন নয়, রীতিমতো বাস্তবতা।
মত বিনিময় সভায় তার সঙ্গে উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা আব্দুল হক, সবুজ হোসেন, ছাত্রলীগ সাজ্জাত আহম্মেদ জয়, তসলিম উদ্দিন, আল-আমিন, জাকির হোসেন প্রমূখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন