বগুড়া সংবাদ ডট কম (এম এ মতিন, কাহালু প্রতিনিধিঃ বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি, কেন্দ্রীয় আওয়ামীলীগের অন্যতম সদস্য ও কাহালু-নন্দীগ্রাম এলাকার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মমতাজ উদ্দিন বলেন, কাহালু-নন্দীগ্রাম এলাকার উন্নয়নের জন্য নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে হবে। আওয়ামীলীগ যখনই ক্ষমত্য়া আসে তখনই দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়। শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য, কৃষি, যোগাযোগ, বিদ্যুৎ সহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে দেশ। শুক্রবার বগুড়ার কাহালুর পাইকড় আড়োলা খেলার মাঠে পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল খালেক। পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাইকড় ইউ পি চেয়ারম্যান মিটু চৌধুরী সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হেলাল উদ্দিন কবিরাজ, বগুড়া জেলা আওয়ামীলীগের কৃষি বিয়য়ক সম্পাদক মুনসুর রহমান মুন্নু, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বগুড়া জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ খান রনি, কাহালু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, বগুড়া জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মাশরাফী হিরো, কাহালু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম প্রমূখ। আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রায় ২/৩ হাজার নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিল।

ক্যাপশুনঃ শুক্রবার বগুড়ার কাহালুর পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মমতাজ উদ্দিন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন