সর্বশেষ সংবাদ ::
প্রচ্ছদ / বগুড়া জেলার সংবাদ / অল্পের থেকে বেঁচে গেলো তিনটি প্রাণ

অল্পের থেকে বেঁচে গেলো তিনটি প্রাণ

বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে চলন্ত মাইক্রোবাসে আগুন ধরে মূহুর্তের মধ্যে পুড়ে ভষ্মিভূত হয়ে যায়। এসময় মাইক্রোবাসে থাকা চালক ও মালিক সহ তিন জন অল্পের থেকে প্রাণে বেঁচে যায়।

খবর পাওয়ার কমপক্ষে আধা ঘন্টার পর ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিভালেও ততক্ষণে মাইক্রোবাসটি পুড়ে ভষ্মিভূত হয়ে যায় বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, বুধবার সকালে সোয়া ১০টার দিকে উপজেলার আড়িয়া বাজার স্ট্যান্ডের উত্তর পাশে ঢাকা-বগুড়া মহাসড়কে ঢাকাগামী একটি চলন্ত মাইক্রোবাসে হঠাৎ করে আগুন ধরে যায়। এসময় মাইক্রোবাসের চালক ও মালিক সহ তিনজন দ্রুত নেমে যাওয়ার পরপরই মূহুর্তের মধ্যে দাউদাউ করে আগুন জ্বলতে থাকে এবং পাশে থাকা বৈদ্যতিক খুঁটিতে আগুন ধরে যায়। সাথে সাথে ফায়ার সার্ভিসে ফোন করে জানানো হয়। কিন্তু খবর পাওয়ার কমপক্ষে আধা ঘন্টা পর পৌনে ১১ টার দিকে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিভায়। ততক্ষনে পুরো মাইক্রোবাসটি পুড়ে ছাই হয়ে যায় এবং বৈদ্যতিক খুঁটিও আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত হয়ে পড়ে। এসময় মহাসড়কের দু’পাশে শত শত যানবাহন আটকা পড়ে যায়।

মাইক্রোবাসে মালিক চট্টগ্রামের নাছেরাবাদ এলাকার রায়হান কবির রানা জানান, ব্যবসায়িক কাজ শেষে দিনাজপুর থেকে ফিরছিলেন। হঠাৎ একটি শব্দ শুনে চালক গাড়ী থামান। গাড়ী থেকে নেমেই গাড়ী নীচের দিক থেকে দাউদাউ করে আগুন জ্বলে দেখে দ্রুত সরে পড়েন। এসময় আগুনের তাপে চোখের ভ্রু ও মাথার চুলের কিছু অংশ পুড়ে যায়।

হাইওয়ে পুলিশের এসআই সুলতান মাহমুদ জানান, ব্যাটারীতে পানি না থাকায় হিট হয়ে বৈদ্যতিক সটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে গাড়ীর চালকের কাছে জানতে পারা গেছে।

আরো খবর

বগুড়ায় স্ত্রী কে ছুরিকাঘাতে হত্যা: স্বামী গ্রেফতার

বগুড়া সংবাদ ডট কম : বগুড়া সদরের বারপুর উত্তর মধ্যপাড়া এলাকায় মায়া খাতুন (১৮) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 13 =