বগুড়া সংবাদ ডট কম (এস আই সুমন, সদর প্রতিনিধি) : বুধবার বিকালে বগুড়া সদরের গোকুল ইউনিয়ন সেচ্ছা সেবক দলের সভাপতি আহত মিজানুর রহমান মিজান ও যুগ্ন সম্পাদক নিহত সনির পরিবারের হাতে ঈদ সামগ্রী প্রদান করা হয়।
গণতন্ত্র পুনরুদ্ধারে চলমান আন্দোলনে শহীদ, নিখোজ ও নির্যাতিত পরিবারের জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়েক তারেক রহমানের প্রদত্ত বগুড়া সদরের গোকুল ইউনিয়ন সেচ্ছাসরক দলের সভাপতি চিকিৎসাধীন আহত মিজানুর রহমান মিজান ও নিহত যুগ্ন সাধারণ সম্পাদক সনির পরিবারের হাতে ঈদ সামগ্রী তুলে দেন প্রধান অতিথি বগুড়া জেলা সেচ্ছা সেবক দলের সভাপতি শাহ মেহেদী হাসান হিমু। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সাইদুজ্জামান শাকিল, রকিবুল ইসলাম শুভ, রেজাউল করিম লাবু, এ্যাড, রিপন, বুলবুল, নাহিদ, অভি সহ গোকুল ইউনিয়ন বিএনপি, সেচ্ছা সেবক দল, যুব দল, ছাত্রদল ও এর অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।

ক্যাপশনঃ বুধবার বগুড়া সদরের সাবগ্রাম ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর আত্মার মাগফেরাত,কারাবন্দী দেশমাতা বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের সুস্থতা এবং দেশ ও জাতীর কল্যানে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি জেলা বিএনপি’র সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন