বগুড়া সংবাদ ডট কম (সিজুল ইসলাম, বগুড়া) : বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা’র আয়োজনে বাংলাদেশ স্কাউটস এর জনসংযোগ, প্রকাশনা ও মার্কেটিং বিভাগের পরিচালনায় বৃহস্পতিবার সকাল ১০টায় বগুড়ার নওদাপাড়ায় আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে দিনব্যাপী ইমেজ ব্রান্ডিং ও মার্কেটিং বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষ্যে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা ও উপপরিচালক, স্থানীয় সরকার বগুড়া সুফিয়া নাজিম। এ সময়ে আরো উপস্থিত ছিলেন বগুড়া জেলা স্কাউটস এর কমিশনার ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. হোসেন আলী, সম্পাদক ও জেলা শিক্ষা অফিসার গোপাল চন্দ্র সরকার, আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র বগুড়ার সহকারী পরিচালক মো. আব্দুর রশিদ, বাংলাদেশ স্কাউটস এর মিডিয়া টিমের সদস্য মো. আরমান হোসেন, সাবেক বগুড়া জেলা রোভার প্রতিনিধি ও অগ্রদূত সংবাদদাতা সিজুল ইসলাম। উদ্বোধনী পর্বে সভাপতিত্ব করেন ওয়ার্কশপ পরিচালক ও বাংলাদেশ স্কাউটস রাজশাহী অঞ্চলের আঞ্চলিক উপ কমিশনার (প্রশিক্ষণ) আঞ্জুমান আরা বেগম, এলটি।
দিনব্যাপী আয়োজিত ওয়ার্কশপে ইমেজ ব্রান্ডিং ও মার্কেটিং বিষয়ের বিভিন্ন দিক নিয়ে তথ্যবহুল সেশন পরিচালনা করেন বাংলাদেশ স্কাউটস এর জনসংযোগ ও মার্কেটিং বিভাগের উপ পরিচালক মো. মশিউর রহমান। ওয়ার্কশপে বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা ও উপজেলা সমূহের সম্পাদক, স্কাউট লিডার, কাব লিডার এবং বগুড়ার নির্বাচিত রোভারগণ অংশগ্রহন করেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন