বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান প্রতিনিধি এস আই সুমন) : সোমবার বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান আইডিয়াল স্কুল হলরুমে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
স্কুলের চেয়ারম্যান ও দৈনিক মহাস্থান পত্রিকার স্টাফ রিপোর্টার ইকবাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়ার টিএমএসএস এর পরিচালক ও স্কুলের প্রধান উপদেষ্ঠা আজিজুল ইসলাম। তিনি বলেন, দুনিয়াতে বেঁচে থাকতেই আখেরাতের সম্বল করে নিয়ে যেতে হবে। আমরা পৃথিবীতে এসেছি কিছু সময়ের জন্য। এ পৃথিবী থেকে এক সময় চির বিদায় গ্রহণ করতে হবে। যেখানে আমাদেরকে বাকী জীবন থাকতে হবে। সেখানকার জন্য নেকি সংগ্রহ করে নিয়ে যেতে হবে। তাহলেই আমরা চির সুখের জান্নাত পাবো।
এ সময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন মহাস্থান প্রেস ক্লাবের সভাপতি সাইদুর রহমান সাজু, স্কুলের পরিচালক এ্যাডঃ নুরুল ইসলাম আকন্দ, সাইফুল ইসলাম, মাহমুদ হাসান, আব্দুল আওয়াল ,শাহিনুর বেগম, মাওঃ শহিদুল ইসলাম, আবু নাসের মোহম্মদ সেলিম,সাইফুল ইসলাম, স্কুলের উপাধ্যক্ষ মোস্তফা মোঘল, এ্যাডঃ সাইফুল ইসলাম, লাহিড়ীপাড়া ইউপি সদস্য সিরাজুল ইসলাম, সাংবাদিক এস আই সুমন, আকাশ, সাকিউল ইসলাম, ইমরান হোসেন, রুবেল হোসেন, আতিক, সুমন সহ এলাকার গন্যাম্যান ব্যক্তিবর্গ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন