বগুড়া সংবাদ ডট কম (ইমরান হোসেন ইমন, ধুনট প্রতিনিধি:) বগুড়া ধুনটে ট্রাকের ধাক্কায় যাত্রী বোঝাই ভটিভটি উল্টে গিয়ে লবো আলী মন্ডল (৪৫) নামে এক দিনমজুর নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ১১ জন। নিহত দিনমজুর কালেরপাড়া ইউনিয়নের উত্তর কান্তনগর বাঁশহাটা গ্রামের মৃত জয়নাল আলী মন্ডলের ছেলে।

ধুনট থানার এসআই মাইনুদ্দিন জানান, সোমবার সকালে সোনাহাটা বাজার এলাকা থেকে ১২জন দিনমজুর চালাপাড়া ইট ভাটায় কাজের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে চিকাশী চার রাস্তার মোড় এলাকায় সারিয়াকান্দি থেকে ছেড়ে আসা মুক্তা মনি এন্টারপ্রাইজ নামে একটি ট্রাক (বগুড়া ড-১১-১৮২৯) ধাক্কায় ওই যাত্রীবোঝাই ভটভটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দিনমজুর লবো আলীর মৃত্যু হয়।

এঘটনায় আহত আরো ১১জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, উত্তর কান্তনগর বাঁশহাটা গ্রামের আনসার আলীর ছেলে খলিল মিয়া, নিমগছি গ্রামের আঃ জলিল মন্ডলের ছেলে জাহিদুর রহমান, আশরাফ আলীর ছেলে আব্দুুল করিম, মহির উদ্দিনের ছেলে আব্দুল খালেক, আব্দুর রশিদ মন্ডলের ছেলে সানাউল্লাহ, আব্দুস সালামের ছেলে সাইদুর রহমান, জালাল উদ্দিন মন্ডলের ছেলে খোকন মিয়া। এছাড়া আহত আরো ৪ জনের পরিচয় জানা যায়নি। সংবাদ পেয়ে পুলিশ ট্রাকটি আটক করেছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন