বগুড়া সংবাদ ডট কম(শিবগঞ্জ প্রতিনিধি রশিদুর রহমান রানা):  বগুড়ার শিবগঞ্জের দেউলী সরকার পাড়া এলাকায় এক একর জমিতে ১০ বছর ধরে প্রায় ৫০০ কোটি টাকা ব্যয়ে নির্মিত রাজ প্রাসাদ নির্মাণ করেন শিল্পপতি সাখাওয়াত হোসেন টুটুল।গত কয়েক বছরে ফেসবুক,ইউটিউব সহ গনমাধ্যমে ভাইরাল হয় টুটুলের স্বপ্নের রাজ প্রাসাদের নিউজ।
সম্প্রতি আবার আলোচনায় এসেছে সাখাওয়াত হোসেন টুটুলের নাম।তবে ঋণ খেলাপি হিসেবে ভাইরাল হলো তার এবারের নিউজ। সোমবার (১৬ এপ্রিল) একটি ব্যাংকের ঋণখেলাপির মামলায় গ্রেফতার হয়েছেন তিনি।ঢাকার মতিঝিল থানার ওই মামলায় গ্রেফতার হওয়ার পর তাকে কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।
তিনি রূপালী ব্যাংক ঢাকার দিলকুশা শাখা থেকে ৯৩ কোটি টাকা ঋণ নেন। এ ঋণের টাকা কোনো কাজে ব্যয় বা ব্যাংকে পরিশোধও করেননি তিনি।
টুটুলের ঢাকার ধানমন্ডিতে অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল, গাজীপুরে টাটকা ফুড প্রোডাকশন ফ্যাক্টরি, এএইচজেড কোল্ড স্টোরেজ, ইটভাটা এবং এএইচজেড ওয়েলফেয়ার ফাউন্ডেশনসহ কিছু ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।
দুদক জানায়, ব্যবসায়ী সাখাওয়াত হোসেন টুটুলের স্থাবর ও অস্থাবর সম্পত্তির হিসাব চাওয়া হলে তিনি তা দাখিল করেছেন। এর যাচাই ও তদন্ত চলছে। এতে কোনো অসঙ্গতি পেলে তার বিরুদ্ধে এ ব্যাপারেও মামলা হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন