বগুড়া সংবাদ ডট কম  (আবু রায়হান দুপচাঁচিয়া প্রতিনিধিঃ) বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌরসভা নির্বাচনের গতকাল ১৬ এপ্রিল সোমবার ছিল মনোনয়নপত্র জমা দানের শেষ তারিখ। এদিন বিকাল ৫টা পর্যন্ত উপজেলা নির্বাচন অফিসে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার দেওয়ান মো. সারওয়ার জাহান এর নিকট মেয়র পদে ০৩ জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৮জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। মেয়র পদে যাঁরা মনোনয়নপত্র জমা দিয়েছেন তাঁরা হলেন আ’লীগ মনোনীত প্রার্থী তালোড়া পৌর আ’লীগের সভাপতি আমিরুল ইসলাম বকুল, বিএনপি মনোনীত প্রার্থী তালোড়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল জলিল খন্দকার, ও স্বতন্ত্র প্রার্থী সাবেক জামায়াত নেতা মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম। মনোনয়নপত্র জমা দেয়ার সময় মেয়র প্রার্থী আব্দুল জলিলেল সঙ্গে উপস্থিত ছিলেন থানা বিএনপির সভাপতি আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক মোত্তালেব হোসেন মিন্টু, দুপচাঁচিয়া পৌর বিএনপির সহসভাপতি জাহিদুর রহমান চম্বুক, তালোড়া পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন মুন্সি সেলিম এবং আ’লীগ প্রার্থী আমিরুল ইসলাম বকুলের সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজলুল হক, সহসভাপতি আমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল হোসেন মহলদার, প্রচার সম্পাদক মোমিনুর রহমান তালুকদার পলাশ প্রমুখ।
রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা দেওয়ান মো. সারওয়ার জাহান তালোড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৮জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৪জনের মনোনয়নপত্র জমা দানের বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রসঙ্গতঃ গত ২ এপ্রিল তালোড়া পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল মোতাবেক ১৬ এপ্রিল ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৯ এপ্রিল,প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ এপ্রিল ও ভোট গ্রহণ ১৫ মে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন