fbpx
শেরপুর

অসুস্থ মাকে দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মেয়ের মৃত্যু চালক স্বামী আহত

কামাল আহমেদ, শেরপুর (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শেরপুরে কার্ভাড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক নারী নিহত হয়েছেন। তাঁর নাম মোছা. শাহনাজ পারভীন (৫৩)। এ ঘটনায় মোটরসাইকেল চালক নিহতের স্বামী স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের নেতা আনোয়ার হোসেন (৫৮) আহত হয়েছেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বেলা সাড়ে দশটার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর বাজার নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
শেরপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাবুল হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, উপজেলার সুঘাট ইউনিয়নের জয়লা সরকার গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন তাঁর স্ত্রী শাহনাজ পাভীনকে নিয়ে মোটরসাইকেল যোগে শেরপুর শহরে যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের মির্জাপুর বাজার নামক স্থানে পৌঁছালে ঢাকাগামী একটি দ্রতগতির কার্ভাড ভ্যান মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে আরোহী শাহনাজ পারভীন মোটরসাইকেল থেকে ছিটকে মহাসড়কের ওপর পড়ে ঘটনাস্থলেই মারা যান। আর চালক স্বামী আনোয়ার হোসেন আহত হন। বাজারের একটি সেবা কেন্দ্রে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ঘটনার পরপরই ঘাতক কার্ভাড ভ্যানটি পালিয়ে যাওয়ায় চালক-হেলপার কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে ওই কার্ভাড ভ্যানটি চিহিৃত করে চালক-হেলপারকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। সেইসঙ্গে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।
এদিকে নিহতের স্বজনরা জানান, স্বামীর সঙ্গে মোটরসাইকেল যোগে শাহনাজ পারভীন তাঁর অসুস্থ মাকে দেখতে বাবার বাড়িতে যাচ্ছিলেন। কিন্তু ভাগ্যের কী নির্মম পরিহাস- যে তিনি নিজেই সড়ক দুর্ঘটনায় লাশ হয়ে বাড়ি ফিরলেন। দুর্ঘটনায় আহত স্বামী আনোয়ার হোসেন সুঘাট ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বলে সূত্রটি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

5 × three =

Back to top button
Close