fbpx
শেরপুর

শ্রেণীকক্ষ সম্প্রসারণ কাজের তালিকাভুক্ত হওয়ায় এমপিকে মাদরাসা কর্তৃপক্ষের অভিনন্দন

শেরপুর ধুনটের মাটি ও মানুষের নেতা বিশিষ্ট শিক্ষানুরাগী শেরপুর শহীদিয়া আলিয়া মাদরাসার অভিভাবক, সাবেক সভাপতি, আজীবন দাতা সদস‍্য, বগুড়া-৫ (শেরপুর-ধুনট) নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস‍্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ হাবিবর রহমানের আন্তরিক প্রচেষ্টায় ২০২১-২০২২ অর্থ বছরে পরিচালন বাজেটের আওতায় কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের অনুকুলে বগুড়ার শেরপুর উপজেলায় অবস্থিত উত্তরবঙ্গের প্রতিথযশা বিদ্যাপীঠ শেরপুর শহীদিয়া আলিয়া কামিল মাদরাসাটির শ্রেনিকক্ষ সম্প্রসারণ কাজের তালিকাভুক্ত হয়েছে।

এ খবরে মাদরাসাটির গভর্নিং বডির সকল সদস‍্য, অধ‍্যক্ষ ও শিক্ষক-কর্মচারীদের পক্ষ থেকে বগুড়া-৫ (শেরপুর-ধুনট) নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস‍্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ হাবিবর রহমানকে প্রাণঢালা অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন।
এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর শহীদিয়া আলিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ হাফিজুর রহমান বলেন, উত্তরবঙ্গের এই প্রতিথযশা বিদ্যাপীঠটির জন্য বরাবরই অভিভাবকের ভূমিকা পালন করেছেন জাতীয় সংসদ সদস‍্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ হাবিবর রহমান। বরাবরের ন্যায় আগামীতেও এই দ্বীনী প্রতিষ্ঠানের প্রতি সুনজর রাখাসহ সার্বিক সহযোগীতা কামনা করেছেন অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

five × 4 =

Back to top button
Close