fbpx
শেরপুর

পদ্মা সেতু উদ্বোধন, আনন্দ ছড়িয়েছে উত্তরাঞ্চলের প্রবেশদ্বার শেরপুর উপজেলাতেও

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
দক্ষিণের পদ্মা সেতু উদ্বোধনের বর্ণিল আনন্দ-উৎসব ছড়িয়ে পড়েছে উত্তরাঞ্চলের প্রবেশদ্বার বগুড়ার শেরপুর উপজেলাতেও। শনিবার (২৫জুন) দিনব্যাপি প্রশাসনের পাশাপাশি উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজন করা হয় আনন্দ উৎসবের। দিনটিকে ঘিরে সকাল থেকেই শহরের স্থানীয় বাসস্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ের সামনে ব্যানার-পেস্টুন নিয়ে জমায়েত হতে থাকেন নেতাকর্মীরা।
পরে উপজেলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. গোলাম ফারুক ও সাধারণ সম্পাদক সুলতান মাহমুদের নেতৃত্বে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এরপর আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
সভায় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুনসী সাইফুল বারী ডাবলু, মোহাম্মদ আলী মন্টু, স.ম হাফিজুল ইসলাম, এড. ইলিয়াস উদ্দিন মিন্টু, আ.লীগ নেতা শাহজামাল সিরাজী, সারওয়ার রহমান মিন্টু, গোলাম হোসেন, মকবুল হোসেন প্রমূখ বক্তব্য রাখেন। এতে আ.লীগ ও এর সহযোগী সংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী অংশ নেন।
এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পরিষদের সভাকক্ষে পদ্মা সেতু উদ্বোধনী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ দেখানো হয়। সেইসঙ্গে আয়োজন করা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ময়নুল ইসলামের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীসহ নানা শ্রেণীর পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

13 − 2 =

Back to top button
Close