fbpx
শেরপুর

শেরপুর থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা দুই ডাকাত সদস্য গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার-পিকআপ জব্দ

শেরপুর প্রতিনিধি (বগুড়া)
বগুড়ার শেরপুরে একটি আঞ্চলিক সড়কে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের নিকট থেকে দেশীয় অস্ত্র উদ্ধারসহ ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপও জব্দ করা হয়। রবিবার (২৯আগস্ট) সন্ধ্যা ছয়টায় শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন।
গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার কানতারা ভোলাপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে আবু বকর সিদ্দিক ওরফে জুয়েল (৪০) ও একই জেলার সদর উপজেলার নামুজা গ্রামের আবির উদ্দীনের ছেলে সাইফুল ইসলাম ওরফে রমজান (৫০)।
ওসি শহিদুল ইসলাম বলেন, শনিবার (২৮আগস্ট) দিবাগত রাত তিনটার দিকে টহল পুলিশের একটি দল মাদকবিরোধী বিশেষ অভিযান চালায়। একপর্যায়ে তাদের নিকট খবর আসে শেরপুর-ভবানীপুর আঞ্চলিক সড়কে একদল ডাকাত সংঘটিত হয়েছে। সেইসঙ্গে ডাকাতির প্রস্তুতিও নিচ্ছিলেন তারা।
পরে এই গোপন সংবাদের ভিত্তিতে টহল পুলিশের দলটি উপজেলার ভবানীপুর ইউনিয়নের আঞ্চলিক সড়কের তেঁতুলতলা মোড় নামক স্থানে অভিযান চালায়। কিন্তু পুলিশের উপস্থিতি আঁচ করতে দশ থেকে বারোজন ডাকাত সদস্য পালিয়ে গেলেও দুই ডাকাত সদস্যকে গ্রেপ্তার গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।
এসময় তাদের নিকট থেকে একটি দেশীয় চাকু, একটি কাঠের বাটযুক্ত করাত, পাঁচটি বাঁশের লাঠি ও লাল ও সাদা রঙের রশি উদ্ধার করা হয়। সেইসঙ্গে ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ (ঢাকা মেট্রো ন-১৩-০২১৫) জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে রবিবার বিকেলেই বগুড়ায় আদালতে পাঠানো হয় বলে জানান এই পুলিশ কর্মকর্ত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − four =

Back to top button
Close