fbpx
বগুড়া জেলার সংবাদবগুড়া সদর

বগুড়ায় জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ৩৩ পুলিশ সদস্য পুরস্কৃত

শ্রেষ্ঠত্ব ধরে রেখেছেন এডি: এসপি ফয়সাল ও সদর ওসি সেলিম রেজা

সঞ্জু রায়, স্টাফ রিপোর্টার: বগুড়া জেলা পুলিশের আয়োজনে বুধবার সকালে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ এবং অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জুলাই মাসের কৃতকার্যের উপর ভিত্তি করে বিভিন্ন পর্যায়ের ৩৩জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।
বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার হেলেনা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় এ মাসে ‘চৌকস কার্য সম্পাদন’, ‘গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী’ এবং ‘বিশেষ পুরস্কার’ এই তিন ক্যাটাগরিতে সেরা পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ ও সনদ তুলে দেওয়া হয়। চৌকস কার্য সম্পাদনকারী হিসেবে এইমাসে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ এবং অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের ৪ মাসের মধ্যে এইমাস দিয়ে টানা ৩ বার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে সদর থানার ওসি সেলিম রেজা পুরস্কৃত হয়েছেন। এছাড়াও এই ক্যাটাগরিতে সম্মাননা ক্রেস্ট প্রাপ্তির মধ্য দিয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন আদমদীঘি সার্কেলের সহকারী পুলিশ নাজরান রউফ, শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম, সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ, শিবগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ হাসমত উল্লাহ, জেলা বিশেষ শাখার ডিআইও-৩ আব্দুস সালাম শেখ, সদর ট্রাফিকের টিআই আবুল কালাম আজাদ, সদর থানার এসআই মন্তাজ আলী, আদমদীঘি থানার এসআই রকিব হোসেন, সান্তাহার পুলিশ ফাঁড়ির এএসআই আহম্মেদ রুস্তম ফারুক, সদর থানার এএসআই ডন কংকন বর্মন এবং সদর কোর্টের এএসআই কল্পনা রানী বর্মন। এই মাসে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী ক্যাটাগরিতে ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা, ধুনট থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহিদুল হক এবং ধুনট থানার এসআই আঃ রাজ্জাক এবং মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রিপন মিঞা পুরস্কার অর্জন করেছেন।
এছাড়াও সভায় এইমাসে বিভিন্ন ক্যাটাগরিতে ১০ জনকে বিশেষ পুরস্কার এবং ৬ জনকে অর্থপুরস্কার প্রদান করা হয়েছে। পুরস্কারপ্রাপ্ত সকলকের হাতেই সম্মাননা তুলে দেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)। পুরস্কার বিতরনী পরবর্তী চাকুরী থেকে অবসর নেয়া ১৫জন পুলিশ সদস্যকে সভায় বিদায় সংবর্ধণা দেয়া হয়েছে জেলা পুলিশের পক্ষ থেকে। সভায় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে আলী হায়দার চৌধুরী (প্রশাসন), আব্দুর রশিদ (অপরাধ), মোতাহার হোসেন (ডিএসবি), রফিকুল আলম (ইন-সার্ভিস), জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফয়সাল মাহমুদ, ইন্সপেক্টর অর্পণ কুমার দাসসহ জেলার সকল সার্কেল অফিসার, থানার অফিসার ইনচার্জবৃন্দ এবং জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =

Back to top button
Close