fbpx
কাহালুবগুড়া জেলার সংবাদ

কাহালুতে ৬টি মামলায় ৩ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় করলেন ইউএনও মাছুদুর রহমান

কাহালু প্রতিনিধি এম এ মতিনঃ লকডাউনের ১১তম দিন সোমবার বগুড়ার কাহালু পৌরসভা সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট বাজার সহ বিভিন্ন স্থানে সকাল থেকেই সন্ধ্যা পর্যন্ত বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য কখনো বিজিবি আবার কখনো আনসার বাহিনীকে সঙ্গে নিয়ে ব্যাপক সচেতনতামূলক প্রচারনা ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।
কাহালুতে ভ্রাম্যমাণ আদালতে লকডাউনের ১১ তম দিনে স্বাস্থ্যবিধি না মানায় ৬ টি মামলায় ৬ ব্যক্তি/ব্যবসায়ীর ৩ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।
সচেতনতামূলক প্রচারনা এবং ভ্রম্যমাণ আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রিদওয়ানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, বর্ডার গার্ড বাংলাদেশ নওগাঁর অফিসের সদস্যবৃন্দ ও আনসার ভিডিপির সদস্যবৃন্দ।
এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে সকাল খেকে সন্ধ্যা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 12 =

Back to top button
Close