fbpx
বগুড়া জেলার সংবাদশাজাহানপুর

কোলের দুই শিশুপুত্রকে রাস্তার পাশে ফেলে গেলেন মা

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি জিয়াউর রহমান: বগুড়ার শাজাহানপুরে কোলের দুই শিশুপুত্রকে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে গেছেন মা। পরে শিশু দু’টিকে উদ্ধার করে স্বজনদের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা।
ঘটনাটি ঘটেছে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার আড়িয়া বাজার এলাকায়।
রিপন আহমেদ নামে এক কনফেকশনারী দোকানদার জানান, তার দোকানের সামনে ছয় বছর ও ছয় মাস বয়সী দুই শিশুপুত্রকে কোলে নিয়ে এক নারীকে ঘোরাঘুরি করতে দেখেন। এর কিছুক্ষণ পর শিশু দু’টিকে রাস্তার পাশে কাঁদতে দেখে আশপাশের লোকজন জড়ো হয়। পরে জানা যায়, শিশু দু’টির মা তাদেরকে ফেলে পালিয়ে গেছে। জানাজানি হওয়ার পর শিশু দু’টির পরিচয় পাওয়া গেলে স্বজনদে খবর দেয়া হয়।
স্থানীয় ইউপি সদস্য মুরাদ কোরাইশী জানান, স্বজনদের খবর দেয়া হয়ে শিশু দু’টির দাদা এসে তাদেরকে বাড়িতে নিয়ে যান। শিশু দু’টির বাবা রঞ্জিত প্রামানিক। বাড়ি শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের ফুলকোট দক্ষিণপাড়া।
শিশুর দাদা অমূল্য প্রামানিক জানান, ১০ বছর আগে নঁওগা জেলার আত্রাই থানার মনোয়ারী গ্রামে তার ছেলে রঞ্জিতকে বিয়ে করান। বর্তমানে তার ছেলে ঢাকায় এক পোশাক কারখানায় চাকরি করেন। সেখানে স্ত্রী ও সন্তান নিয়ে বসবাস করেন। পারিবারিক কলহের জের ধরে কাউকে কিছু না বলে ছেলের বউ দুই শিশুপুত্রকে নিয়ে বাবার বাড়িতে চলে আসেন। পরে ছেলে ঢাকা থেকে বাড়ি এসে স্ত্রী ও সন্তানকে না পেয়ে শ্বশুড়বাড়িতে তাদেরকে আনতে যান। কিন্তু তার স্ত্রী না এসে সেখানে তাকে অপমান অপদস্ত করে। এনিয়ে সেখানে শালিশ বৈঠকও হয়। এদিকে ঢাকায় পোশাক কারখানা খোলার খবর পেয়ে আজ শনিবার সকালে ছেলে ঢাকার উদ্যেশ্যে রওনা হন। ইতিমধ্যে খবর পান তার দুই নাতীকে তার মা রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নাতি দু’টিকে বাড়ি নিয়ে আসেন এবং ছেলেকে বিষয়টি জানান। ছেলের বউয়ের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × five =

Back to top button
Close