fbpx
বগুড়া জেলার সংবাদবগুড়া সদর

বগুড়ায় চাঁদাবাজির অভিযোগে ভুয়া সাংবাদিক গ্রেপ্তার

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি জিয়াউর রহমানঃ বগুড়ায় প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে মনির উদ্দিন ওরফে লুছেন্ট (৩৬) নামে এক ভূয়া সাংবাদিককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২।

গ্রেপ্তারকৃত লুছেন্ট বগুড়া সদরের সুত্রাপুর ব্রাক্ষসমাজ লেন এলাকার আব্দুল গফুরের ছেলে। তার কাছ থেকে মানব সময় নামে একটি পত্রিকার ভূয়া পরিচয় পত্র পাওয়া গেছে।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে স্পেশাল কোম্পানী, র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এক প্রেসবিজ্ঞপ্তীর মাধ্যমের এই তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব-১২ অফিস সূত্রে জানা যায়, বগুড়া ক্যাম্প তার গোয়েন্দা নজরদারীর মাধ্যমে জানতে পারে যে, বগুড়া সদর থানাধীন কলোনী এলাকায় বিভিন্ন মেডিকেল ডায়গনস্টিক সেন্টার ও ফার্মেসীতে একজন সাংবাদিক চাঁদাবাজি করছে। বিষয়টি বগুড়ার সাংবাদিকদের কাছে নিশ্চিত হয় অভিযুক্ত ব্যক্তিটি সাংবাদিক নয়। এই তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (২৭ জুলাই) রাত ৯টার দিকে বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে বগুড়া সদর থানাধীন কলোনী বটতলাস্থ আবেদা মেডিসিন কর্ণার এর সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে মনির উদ্দিন ওরফে লুছেন্টকে (৩৬) আটক করা হয়। এসময় তার ব্যবহৃত একটি মটরসাইকেল, পত্রিকার ভূয়া আইডি কার্ড, একটি মোবাইল ফোন ও নগদ ১ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে দীর্ঘদিন যাবৎ সাংবাদিকতার আইডিকার্ড ধারণ করে বিভিন্ন প্রতিষ্ঠানকে ভয় দেখিয়ে চাঁদাবাজি করে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় এবং সাংবাদিকতার আড়ালে মাদক ব্যবসা করে। আসামী মনিরের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদক, নারী ও শিশু নির্যাতনসহ একাধিক মামলা তদন্তাধীন রয়েছে এবং তার বিরুদ্ধে এলাকায় জনসাধারণের অনেক অভিযোগ রয়েছে।

স্পেশাল কোম্পানী, র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন জানান, গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − nine =

Back to top button
Close