fbpx
বগুড়া জেলার সংবাদবগুড়া সদর

বগুড়ায় সাধারণ মানুষের সেবায় ৪টি অক্সিজেন সিলিন্ডার দিলো বগুড়া লাইভ

সঞ্জু রায় : করোনাকালীন সময়ের এই ক্রান্তিকালে বগুড়ায় সাধারণ মানুষের জরুরী অক্সিজেন সেবা নিশ্চিতে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সামির হোসেন মিশুর কাছে ৪টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেছে বগুড়া লাইভ।
উত্তরবঙ্গের বিশিষ্ট শিল্পপতি মরহুম মুজিবর রহমান ভান্ডারীর কন্যা নিউইয়র্ক নিবাসী মনোয়ারা হায়াত এবং নাতনী রেবেকা সুলতানা’র সম্মিলিত উদ্যোগে ঈদের চাঁদরাতে শহরের মফিজ পাগলা মোড়ের রোচাস্ রেস্টুরেন্টে তাদের পক্ষে এই ৪টি অক্সিজেন সিলিন্ডার ডা: মিশুর হাতে তুলে দেন বগুড়া লাইভের উপদেষ্টা ও সম্পাদক বিজয় টেলিভিশনের বগুড়া প্রতিনিধি তানজিজুল ইসলাম স্বরন। এসময় উপস্থিত ছিলেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (ইন-সার্ভিস) রফিকুল আলম, গণমাধ্যমকর্মী সজল শেখসহ অন্যান্যরা।
এ প্রসঙ্গে মুজিবর রহমান ভান্ডারীর কন্যা মনোয়ারা হায়াত বলেন, বিদেশে থাকলেও দেশের প্রতি ভালবাসা ও টান সর্বদা তারা অনুভব করেন। বাংলাদেশ থেকে তারা অকৃত্রিম ভালবাসা পেয়েছে। বগুড়ায় করোনা পরিস্থিতি সম্পর্কে তার নাতি স্বরনের মাধ্যমে জানতে পেরে এই উদ্যোগ তারা নিয়েছে এবং ভবিষ্যতেও যেকোন প্রয়োজনে তারা পাশে থাকবে।
অক্সিজেন সিলিন্ডার হাতে পেয়ে ডা: মিশু বলেন, করোনার ২য় ঢেউ মোকাবেলায় তারা সত্যি হিমশিম খেয়ে যাচ্ছে। এমন অবস্থায় সরকারের পাশাপাশি বিভিন্ন ক্ষেত্র থেকে সকলকেই সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসা উচিত কারণ নিজেদের মানবতা ও দেশের প্রতি দায়িত্ব পালনের এটিই তো উপযুক্ত সময়। তিনি বগুড়া লাইভ কে মানবিক এই উদ্যোগের জন্যে ধন্যবাদ জ্ঞাপন করেন।
মানবিক এই উদ্যোগ গ্রহণকারী গণমাধ্যমকর্মী তানজিজুল ইসলাম স্বরণ জানান, নিজেদের সামর্থ্য অনুযায়ী দেশের এই প্রতিকূল পরিস্থিতিতে সকলকেই মানবিকভাবে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, বগুড়া লাইভ পরিবার জন্মলগ্ন থেকেই নিজেদের সামর্থ্য অনুযায়ী মানবিক কাজ করার প্রয়াস করে যাচ্ছে। গত রোজার ঈদে বগুড়া লাইভ নব্যদীপ্তি সংগঠনের মাধ্যমে বৃদ্ধাশ্রমসহ অসহায় শতাধিক মানুষের সাথে করোনায় ঈদ আনন্দ ভাগাভাগি করার লক্ষ্যে বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করেছেন যা দেখে অনেকেই পরবর্তীতে নানা সহযোগিতা করতে অনুপ্রাণিত হয়েছে। সর্বদা সকল কাজে পাশে থাকায় তিনি বগুড়া লাইভ পরিবারের সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপনসহ অক্সিজেন সিলিন্ডার ক্রয়ে মানবিক সহযোগিতা প্রদানে মুজিবুর রহমান ভান্ডারীর কণ্যা মনোয়ারা হায়াত এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × two =

Back to top button
Close