fbpx
বগুড়া জেলার সংবাদশাজাহানপুর

শাজাহানপুরে করোনায় মারা গেলেন মুক্তিযোদ্ধা তমসের আলী

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি জিয়াউর রহমানঃ বগুড়ার শাজাহানপুরে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা গেছেন বীর মুক্তিযোদ্ধা সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট তমসের আলী (৬৪)।

মুক্তিযোদ্ধা তমসের আলী সিরাজগঞ্জ জেলা সদরের জয়কৃঞ্চ পাড়ার মৃত কুরবান আলী শেখের ছেলে। বর্তমানে তিনি শাজাহানপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের কাঁটাবাড়িয়া মধ্যপাড়ায় স্ত্রী, সন্তান নিয়ে স্থায়ী ভাবে বসবাস করতেন।

শুক্রবার বাদ জুম্মা আড়িয়া রহিমাবাদ স্কুল মাঠে নামাজে জানাজা ও গার্ড অব অনার শেষে মরহুমের শ্বশুড় বাড়ি বগুড়ার শেরপুর উপজেলার ছনকা গ্রামে মরদেহ দাফনের জন্য নিয়ে যাওয়া হয়েছে।

মরহুমের ছেলে তানভীর হোসেন জানান, তিন সপ্তাহ আগে তার বাবা করোনায় আক্রান্ত হন। সামরিক হাসপাতালে ৫ দিন চিকিৎসা নিয়ে বাড়িতেই আইসোলেশনে ছিলেন তার বাবা। এর আগে বাবা করোনায় আক্রান্ত হওয়ায় দুশ্চিন্তা ও শারিরিক অসুস্থ্যতার কারণে তার মা আশরাফুনয়ারা বেগম মারা যান। দুইদিন আগে বাবার শ্বাসকষ্ট দেখা দিলে পুনরায় সামরিক হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি করেন। সেখানে ফুসফুস ব্লক করে চিকিৎসাধিন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টার দিকে তিনি মারা যান।

শাজাহানপু থানার ওসি (তদন্ত) নান্নু খান জানান, মরহুম মুক্তিযোদ্ধা তমছের আলী করোনা পজেটিভ ছিলেন। তাকে গার্ড অব অনার দেয়া হয়েছে। সেসময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশিক খান উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 1 =

Back to top button
Close