বগুড়া সংবাদ ডট কম(মহাস্থান প্রতিনিধি এস আই সুমন): বগুড়ার শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব আকরাম হোসেন বলেছেন,বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সরকার কাজ করে যাচ্ছে। উন্নয়নের জন্য পূনরায় নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে অর্জিত হয়েছে আমাদের স্বাধীনতা। তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল বাংলাদেশ, মধ্যম আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশ পরিণত হয়েছে।
তিনি বুধবার সন্ধ্যায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়ন ছাত্রলীগ আয়োজিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উৎযাপন উপলক্ষে র্য্যালী শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
ইউনিয়ন ছাত্রলীগের আহব্বায়ক এমএ মারুফ মন্ডলের সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক অসীম কুমার রায়। বিশেষ অতিথি জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষকলীগ নেতা আব্দুল করিম,উপজেলা যুবলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী এনামুল হক সরকার,জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক সামছুজ্জোহা সৌরভ তালুকদার।উপস্থিত ছিলেন,আওয়ামীলীগ নেতা আশরাফুল ইসলাম,ছাত্রলীগ নেতা মোজাম্মেল হোসাইন বুলবুল,মিথিলেস প্রসাদ,সৌভিক প্রসাদ ক্লীন,শাকিরুল ইসলাম,আবু জোবায়ের তালহা, ইয়াসিন,মোমিন,জাকির,আল-আমিন,তাহমিদ হাসান,নিশাত,রাকিব,জুয়েল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় তাহমিদ হাসান।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন