বগুড়া সংবাদ ডট কম : বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামীরীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি বলেছেন, ক্রীড়াঙ্গনে বগুরার সন্তানেরা এখন অনকেদুর এগিয়েছে। ছেলে ও মেয়েদের জাতীয় ক্রিকেট দলে বগুড়ার খেলোয়ারেরা প্রতিনিধিত্ব করছে। তারা ভালো খেলে দেশের জন্য সুনাম বয়ে আনছে। শুধু খেলাধুলাতেই নয় বগুড়া শিক্ষানগরি হিসাবেও ইতিমধ্যেই পরিচিতি পেয়েছে। তিনি বগুড়ার সার্বিক উন্নয়নে আগামী নির্বাচনে নৌকা মার্কার প্রার্থিকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য সবার প্রতি আহবান জানান। গতকাল বৃহস্পতিবার বিকালে বগুড়া সদরের সাবগ্রামে মাদরাসা মাঠে বুজুর্গধামা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বুজুর্গধামা রাহমানিয়া ফাজিল মাদরাসার যৌথ উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলি বলেন। বুজুর্গধামা রাহমানিয়া ফাজিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি মোঃ মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে সভায় বরেণ্য অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য প্রভাষক মাহফুজা খানম লিপি।বিশেষ অতিথি ছিলেন বুজুর্গধামা রাহমানিয়া ফাজিল মাদরাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওঃ মোঃ মোজাম্মেল হোসেন, সাবগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ইসরাইল হক সরকার, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শফিউল্লাহ সরকার।উপস্থিত ছিলেন বুজুর্গধামা রাহমানিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মোঃ আব্দুল হাই বেগ, বুজুর্গধামা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোল সাহানারা, আহম্মেদ আলী সরকার, ইছমাইল হোসেন, আইউব আলী, আব্দুল মজিদ, আব্দুল মান্নান, জহুরুল ইসলাম, আবু তালেব, বিউটি বেগম, আবু হোসেন, সেকেন্দোর আরী, আনারুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন আঃ হাকিম সরকার ।
বগুড়া সদরের সাবগ্রামে মাদরাসা মাঠে বুজুর্গধামা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বুজুর্গধামা রাহমানিয়া ফাজিল মাদরাসার যৌথ উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামীরীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি।

বুধবার বগুড়া পুলিশ লাইন্স শুটিং রেঞ্জে রাইফেল কাবের আয়োজনে মহান স্বাধীনতা দিবস উপলে উন্মোক্ত শুটিং প্রতিযোগিতা (রাইফেল ও পিস্তল) অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় দুটি ইভেন্টেই প্রধম স্থান অধিকারকার করেন মোঃ শাকিল আহমেদ চৌধুরী রনি। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার (স্বর্নপদক) বিতরণ করেন বগুড়া জেলা প্রশাসক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী। এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা অতিরিক্ত পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল, জেলা আওয়ামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মমতাজ উদ্দিন সিআইপি, সহ রাইফেল কাবের সকল নেতৃবৃন্দ। প্রথম স্থান অধিকারকারী মোঃ শাকিল আহমেদ চৌধুরী বগুড়া শহরের কাটনার পাড়ার বিশিষ্ঠ শিল্পপতি ও সোস্যাল ইসলামী ব্যাংকের প্রতিষ্ঠাতা ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সুলতান মাহমুদ চেীধুরীর কনিষ্ঠ পুত্র। এজন্য তিনি বগুড়া বাসীর সকলের দোয়া প্রার্থী ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন