বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়া শাজাহানপুরের ডেমাজানী শহীদ মোখলেছুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে গত বছরের ন্যায় এবারেও জাকজমকপূর্ণ মহা ধুমধামে অনুষ্ঠিত হতে যাচ্ছে শেখ রাসেল ফুটবল টুর্নামেণ্ট-২০১৮। বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম আগামী ২৪ মার্চ টুর্নামেণ্টের উদ্বোধন করবেন বলে জানিয়েছেন আয়োজক কমিটি ডেমাজানী জনকল্যাণ সমিতি। উদ্বোধনী দিনে খেলায় অংশ গ্রহন করবে জয়পুরহাট জেলার রেনেসা ক্লাব বনাম রংপুর জেলার জয় স্পোটিং ক্লাব।
এ উপলক্ষ্যে রোববার বেলা ২টায় ডেমাজানী জনকল্যাণ সমিতির নিজস্ব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পেশ করেন সমিতির সভাপতি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুর রহমান দুলু। লিখিত বক্তব্যে তিনি বলেন, ফুটবল সারা বিশ্বে একটি জনপ্রিয় খেলা। ক্রীড়ামোদী দর্শককে আনন্দ দেয়া, জঙ্গী-সন্ত্রাস-মাদক থেকে ফিরিয়ে যুব সমাজকে খেলার মাঠ মুখী করা এবং কৃতি ক্রীড়াবিদ তৈরির লক্ষ্য নিয়ে ডেমাজানী জনকল্যাণ সমিতি শেখ রাসেল ফুটবল টুর্নামেণ্ট-২০১৮’র আয়োজন করেছে। ২৪ মার্চ উদ্বোধনের পর প্রতি শুক্রবার বিকেল ৩টা থেকে এই খেলা অনুষ্ঠিত হবে। নকআউট পর্বের এ টুর্নামেণ্টে ঢাকা, বগুড়া, জয়পুরহাট, রংপুর, টাঙ্গাইল, পাবনা, দিনাজপুর ও চুয়াডাঙ্গা জেলার অত্যন্ত চৌকষ খেলোয়ারেরা অংশ নিবেন। শুধু তাই নয়, গতবারের ন্যায় এবারেও হাজার হাজার দর্শকদের আনন্দ দিতে আয়োজন করা হয়েছে প্রমিলা ফুটবল ম্যাচের। খেলার মাঝে মাঝে থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান। মাত্র ৩০ (ত্রিশ) টাকার টিকিটের বিনিময়ে ক্রীড়ামোদী দর্শকগণ খেলা দেখার সুযোগ পাবেন। টুর্নামেণ্টের চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে পাবে এক লাখ টাকা এবং রানার্সআপ দল পাবে পঞ্চাশ হাজার টাকা। এছাড়া ম্যান অব দ্যা ম্যাচ, ভাল পারফরম্যান্সের জন্য ব্যক্তিগত মেডেল এবং অংশ গ্রহণকারী সকল দলের জন্য রয়েছে যাতায়াত খরচ ও খাওয়া-দাওয়ার সুবিধা।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কমরউদ্দিন ইসলামিয়া কলেজের অধ্যক্ষ এ.এইচ.এম শফিকুত তারিক, ডেমাজানী জনকল্যাণ সমিতির সহ-সভাপতি মোফাজ্জল হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিমান, যুগ্ম-সম্পাদক আকছার আলী, সাংগঠনিক সম্পাদক আমান উল্লাহ্, ক্রীড়া সম্পাদক আজাহার আলী রাজা, সদস্য আসাফুদ্দৌলা সরকার শামীম, মনিন্দ্র নাথ মোহন্ত, বুলবুল, রনি, সোহেল, মাসুদ রানা, মোয়াজ্জেম, জাকির, সুজন কুমার, তোফাজ্জল, আব্দুর রহমান, আবুল হোসেন প্রমুখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন