Breaking News

এস ও এস এর মত অন্যান্য প্রতিষ্ঠান প্রধানদের এতিম, অনাথ, অসহায়, পারিবারিক সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাঁড়ানো উচিৎ -রাজশাহী বিভাগীয় কমিশনার

বগুড়া সংবাদ ডটকম (মহাস্থান প্রতিনিধি এস আই সুমন) : আর্ন্তজাতিক এস ও এস শিশু পল্লীর প্রতিষ্ঠাতা প্রফেসর ড. হারম্যান মেইনার এর জন্ম দিন ২৩ শে জুন। এ উপলক্ষে শনিবার বেলা ১১ টায় বগুড়ায় সপ্তাহব্যাপী অনুষ্ঠানের সমাপনী দিবসে আর্ন্তজাতিক এস ও এস শিশু পল্লী দিবস উদ্যাপন ,সাংস্কৃতিক ও পুরস্কার বিতরনের আয়োজন করা হয়। বগুড়া এস ও এস শিশু পল্লীর পরিচালক আতিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সুফিয়া নাজিম, খোরশেদ আলম, সদর উপজেলা নির্বাহী অফিসার আক্তারুন্নাহার, জেলা শিক্ষা অফিসার গোপাল চন্দ্র সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মাহবুব মোরশেদ, প্রাথমিক শিক্ষা অফিসার আঃ আলিম, শাজাহানপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিক আজিজ, অত্র কলেজের অধ্যক্ষ স্বপন কুমার ঘোষ, উপাধ্যক্ষ এ আমিনুল ইসলাম, সহকারী অধ্যক্ষ ফৌজিয়া আশারাফি, শাহিনুর ইসলাম, এনামুল হক, আল-হামরা পারভীন সহ অত্র কলেজের সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ। অনুষ্ঠানে শিক্ষার্থীদের পরিবেশনায় দলীয় নৃত্য পরিবেশন এবং প্রধান অতিথি কর্তৃক কলেজ বার্ষিকীর মোড়ক উন্মোচন করা হয়। প্রধান অতিথি তার বক্তব্যে বাংলাদেশের এতিম, অনাথ, অসহায়, পারিবারিক সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাঁড়িয়ে এস ও এস শিশুপল্লীর যে, গুরুত্ব পূর্ণ দায়িত্ব পালন করে যাচ্ছে এর জন্য প্রশংসা করেন। এ প্রতিষ্ঠানের মত অন্যান্য প্রতিষ্ঠান প্রধানদের সুবিধা বঞ্চিত ও এতিম শিশু দের পাশে দাঁড়ানোর আহবান জানান এবং দেশের জন্য সৎ ও যোগ্য নাগরিক তৈরীতে প্রতিষ্ঠানটি ভবিষ্যতে গুরুত্বপূর্ন অবদান রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।