Breaking News

ধুনটে সংসদ সদস্যের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ আওয়ামীলীগের

বগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান ও তার পরিবারের বিরুদ্ধে সম্প্রতি একটি বেসরকারী টেলিভিশনের তালাশের প্রতিবেদনে যে সকল তথ্য উপস্থাপন করা হয়েছে সে সকল তথ্য মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছে ধুনট উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। বুধবার বিকাল সাড়ে ৫টায় দলীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সভায় দলীয় নেতৃবৃন্দ এ দাবি করেন।
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম সোবাহানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য দেন বগুড়া-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।
প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল হাই খোকন, যুগ্ন সম্পাদক মহসীন আলম, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান, পৌর মেয়র এজিএম বাদশাহ্, উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুর রশিদ, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি পপি রানী সাহা, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হোসেন রিপন সহ দলীয় নেতৃবৃন্দ।
প্রতিবাদ সভায় দলীয় নেতৃবৃন্দ বলেন, একটি বেসরকারী টেলিভিশনের তালাশের প্রতিবেদনে সংসদ সদস্য হাবিবর রহমানের বিরুদ্ধে দূনীতি ও অনিয়মের অভিযোগ করা হয়েছে। কিন্তু তারা সুনির্দিষ্ট কোন প্রমান দেখাতে পারেনি। অথচ সংসদ সদস্য হাবিবর রহমান ও তার পরিবারের বিরুদ্ধে মিথ্যা সব মনগড়া গল্প কাহিনী দিয়ে নাটক তৈরী করে দেশবাসীর কাছে তার সুনাম ক্ষুন্ন করেছে। নেতৃবন্দ আরো বলেন, সংসদ সদস্য হাবিবর রহমান নির্বাচিত হওয়ার পর তৃণমূল আওয়ামীলীগকে সু-সংগঠিত করেছে। প্রতিটি গ্রামগঞ্জে বিদ্যু, ব্রীজ, কালভার্ট সহ অসংখ্য উন্নয়নমূলক কাজ করেছে। তিনি কোনদিন দূনীতি ও সন্ত্রাসী কার্যকলাপকে প্রশ্রয় দেননি। আর একারনেই নিজ দলের কতিপয় কিছু সুবিধাভোগিরা তার বিরুদ্ধে মিথ্যা দূর্নীতির অভিযোগ করেছে এবং সারাদেশে তাকে সহ আওয়ামীলীগকে হেয়পতিপন্য করার চেষ্টা করছে। যা কোন ভাবেই কাম্য নয়।