Breaking News

বগুড়া সদরের লাহিড়ী পাড়ার দিঘলকান্দী গ্রামে সৎ পিতা কর্তৃক স্কুল পড়ুয়া মেয়ের সাথে দৈহিক সম্পর্ক ৩ মাসের গর্ভবতী, গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

বগুড়া সংবাদ ডটকম (মহাস্থান প্রতিনিধি এস আই সুমন) : বগুড়া সদরের লাহিড়ী পাড়া ইউনিয়নে সৎ পিতা কর্তৃক ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া মেয়েকে ফুসলিয়ে দৈহিক সম্পর্ক স্থাপন, ৩ মাসের গর্ভবতী পাষন্ড সৎ পিতাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ। এলাকায় ছিছি রব।

সরেজমিনে গিয়ে ঐ ছাত্রীর পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের দিঘলকান্দী গ্রামে শিবগঞ্জ উপজেলার সেকেন্দ্রাবাদ গ্রামের জনৈক বাচ্চু মিয়ার পুত্র লম্পট সাজু মিয়া (৪০) গত দেড় দুই বছর পূর্বে ২য় বিবাহ করে। তার ২য় স্ত্রীর পূর্বের স্বামীর পক্ষের একজন শিশু পুত্র ও ৬ষ্ঠ শ্রেনীতে পড়ুয়া একজন মেয়ে রয়েছে। সে সৎ মেয়েকে ফুসলিয়ে গত ৩/৪ মাস পূর্ব থেকে তার সাথে দৈহিক সম্পর্ক তৈরি করে মেলামেশা করলে সে অনুমান ৩ মাসের গর্ভবতী হয় বলে এলাকাবাসী জানান। এঘটনা সোমবার প্রকাশ পেলে পাষন্ড পিতাকে গ্রাম বাসী আটক করে গণধোলাই দিয়ে সদর থানা পুলিশের হাতে সোপর্দ করে তার কঠিন শাস্তি দাবী করেন।লম্পট পিতাকে আটকের বিষয়টি লাহিড়ীপাড়া ইউপির ৩ নং ওয়ার্ড সদস্য আল আমিন ও সদর থানা পুলিশ নিশ্চিত করেছে। এ ঘটনায় এলাকায় ছিছি রব উঠেছে। এমনকি বিষয়টি খতিয়ে দেখে সত্য ঘটনা উদঘাটনের জন্য সাজুর প্রথম পক্ষের স্ত্রীর পারিবারেরা প্রসাশনের প্রতি দাবী জানান।