Breaking News

বগুড়া শেরপুরে বাসচাপায় নিহত ১ ॥ আহত ১

Logo-2+++বগুড়া সংবাদ ডট কম (শেরপুর, বগুড়া রায়হানুল ইসলাম) : ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মহীপুর দুগ্ধ ও প্রাণি উন্নয়ন খামারের সামনে গত শনিবার (০৩ ডিসেম্বর) দিবাগত রাত ১০টার দিকে যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশার যাত্রী আসলাম হোসেন(৪২) নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশার চালক মোখলেছুর রহমান গুরুতর আহত হন।
জানা যায়. ঢাকা-বগুড়া মহাসড়কে গত শনিবার রাত ১০টার দিকে বগুড়া থেকে একটি যাত্রীবাহী বাস শেরপুর শহরের উদ্দেশে ছেড়ে আসা বিপরীত গামী অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে সিএনজি চালিত অটোরিকশাটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই যাত্রী আসলাম একজন নিহত হন। নিহত শহরের খেজুরতলা পল্লীবাস এলাকার আবুল হোসেনের ছেলে। তিনি বগুড়ার বি-ব্লক এলাকায় লেপ-তোষক তৈরীর কারিগর হওয়ায় সে তার কর্মস্থল থেকে নিজ বাড়ী শেরপুরের আসছিল বলে তার পারিবার সুত্রে জানা গেছে।
এ ঘটনায় আহত অটোরিকশা চালক উপজেলার গোপালপুর গ্রামের মমতাজ হোসেনের ছেলে মোখলেছুর রহমান কে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়েছে বলে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার সোহেল রানা জানিয়েছেন।