Breaking News

ধুনটে আ’লীগ নেতাকে মারপিট: ইউপি সদস্য সহ ৬জনের বিরুদ্ধে মামলা: গ্রেফতার ২

Logo-2+++বগুড়া সংবাদ ডট কম (ধুনট, বগুড়া ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনটের ভান্ডারবাড়ী ইউনিয়নে প্রবীন আওয়ামীলীগ নেতা ও তার স্ত্রীকে মারপিটের ঘটনায় ইউপি সদস্য সহ ৬জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার সকালে এঘটনায় পুলিশ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- রঘুনাথপুর গ্রামের মৃত মজিদ তালুকদারের ছেলে রুবেল তালুকদার (৫২) ও মোজাম্মেল হকের ছেলে শফিকুল ইসলাম (৩৮)।
মামলা ও স্থানীয়সূত্রে জানাগেছে, ভান্ডারবাড়ী ইউনিয়নের সাবেক সভাপতি ও ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জহুরুল হক তালুকদারের (৭০) সাথে ভান্ডারবাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য বাবুল তালুকদারের (৪০) পূর্ব বিরোধ ছিল। বুধবার সকালে ওই বিরোধের জের ধরে ইউপি সদস্য বাবুল তালুকদার ও তার লোকজন প্রবীন আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলামের বাড়ীতে হামলা চালিয়ে তাকে ও তার স্ত্রী সালেহা বেগমকে (৬২) বেদম মারপিট করতে থাকে। এসময় স্থানীয় লোকজন ছুটে আসলে ইউপি সদস্য ও তার লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করে। এঘটনায় ওই আওয়ামীলীগ নেতার ছেলে সানারুল তালুকদার বাদী হয়ে ইউপি সদস্য বাবুল তালুকদার সহ ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, এঘটনায় থানায় মামলা দায়েরের পর দুই ব্যক্তিকে আটক করে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরন করা হয়েছে এবং অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।