Breaking News

নন্দীগ্রামে ফেন্সিডিলসহ গ্রেফতার ৪

nandigram-1-24-11-2016

বগুড়া সংবাদ ডট কম (নন্দীগ্রাম, বগুড়া মো: ফিরোজ কামাল ফারুক) : বগুড়ার নন্দীগ্রামে দুটি প্রাইভেট কার ও ৬৮৪ বোতল ফেন্সিডিলসহ ৪ যুবককে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে- চাঁপাইনবাবগঞ্জ জেলার ঘাটনগর গ্রামের আব্দুল লতিফের ছেলে চালক মাহাবুব হোসেন(২৭), গোমাস্তপুর উপজেলার দরবারপুর গ্রামের জাহিদুল হোসেনের ছেলে হাসান আলী(২৯), টাঙ্গাইল জেলার ধনবাড়ী গ্রামের রফিকুলের ছেলে মনির হোসেন(৩০) ও বরিশাল জেলার কোতায়ালী থানার চাঁদপুর গ্রামের শাজাহান আলীর ছেলে সাইফুল ইসলাম(২৫)।
জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর একটি দল বগুড়ার চারমাথা এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-২২-৬৭৪২)সহ দুই যুবককে গ্রেফতার করা হয়। ওই দুই যুবকের দেয়া তথ্যে অনুযায়ী উপর আরেকটি প্রাইভেট কারটিকে (ঢাকা মেট্রো-গ-২৫-৯৭৪৫) ধাওয়া করা হলে নন্দীগ্রামের দিকে আসতে থাকে। এখবরটি র‌্যাব-১২ নন্দীগ্রাম থানা পুলিশকে জানায়। এরপর থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্সসহ স্থানীয় জনতাকে সঙ্গে নিয়ে ওই কারটি ধাওয়া করে রিধইল গ্রাম থেকে আটক করে। ওই কারটির ভিতর থেকে ৬৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে প্রাইভেট কার দুটি জদ্ব করে থানা হেফাজতে রাখা হয়েছে। এঘটনায় বগুড়া র‌্যাব-১২ এর ডিএডি মোকারাম হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।