বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুরে নাজমূল ইসলাম ওরফে নয়ন (৩২) নামে সান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর এক ড্রাইভার ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে বগুড়া শজিমেক হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। নয়ন উপজেলার হেলেঞ্চাপাড়ার জয়নাল প্রামানিকের পুত্র। এঘটনায় স্থানীয় লোকজন বুলবুল আহমেদ শাহ (২৩) নামে একজনকে আটক করে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশের হাতে সোপর্দ করেছে। আটক বুলবুল একই গ্রামের আব্দুল বারী শাহের পুত্র। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে হেলেঞ্চাপাড়া গ্রামে।
নয়নের স্ত্রী শাহানা আকতার রিমা জানান, বুলবুল একজন মাদকসেবী। প্রায়ই সে পুলিশের হাতে আটক হতো এবং তার পরিবারের লোকজন তাকে ছাড়িয়ে নিতো। প্রায় ৪ মাস পূর্বে আবারো বুলবুলকে মাদক সেবনের দাায়ে আটক করে কৈগাড়ী ফাঁড়ির পুলিশ। সেবার তার পরিবারের লোকজন তাকে ছাড়িয়ে না নিলে বুলবুল পুলিশের মাধ্যমে নয়নের সাথে যোগাযোগ করে তাকে ছাড়িয়ে নিতে অনুরোধ করে। বুলবুল প্রতিবেশী ও পরিচিত হওয়ায় তার অনুরোধে ৫ হাজার টাকার বিনিময়ে বুলবুলকে ছাড়িয়ে নেয় নয়ন। কিন্তু ছাড়িয়ে নেয়ার পর পুলিশকে দেয়া ওই ৫ হাজার টাকা ফেরত চাইলে তা দিতে অস্বীকার করে বুলবুল। এনিয়ে ছাড়া পাওয়ার ১৫দিন পর উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে বুলবুলকে চড়-থাপ্পড় মারে নয়ন। ওই চড়-থাপ্পড় মারাাকে কেন্দ্র করে সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নয়ন তার বাড়ির পাশে নিজের মুদি দোকানে থাকাকালে বুলবুল তার ৪-৫ জন সহযোগীকে নিয়ে এসে ধারালো অস্ত্র দিয়ে নয়নকে মাথা, পেট ও পিঠসহ শরিরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে।
প্রত্যক্ষদর্শি প্রতিবেশী জামাল উদ্দিন জানান, রাতে খাওয়া-দাওয়া শেষে নয়নের মুদি দোকান থেকে সিগারেট নিয়ে বের হতেই বুলবুল তার সহযোগীদের নিয়ে দোকানে ঢুকে নয়নকে ছুরিকাঘাত করতে থাকে। এগোতে গিয়ে তিনি নিজেও হাতে ছুরিকাঘাতে আহত হন। এসময় চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে বুলবুললের সহযোগীরা পালিয়ে যায় এবং বুলবুলকে আটক করে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে স্থানীয়রা।
থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, ছুরিকাঘাতের ঘটনায় আটক বুলবুল বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশি পাহারায় চিকিৎসাধিন রয়েছে। এঘটনায় থানায় মামলা দাায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন