Breaking News

ধুনটে যাত্রীবাহী বাস উল্টে শিশু নিহত : আহত ৪০

dhunat-01-13-11-2016

বগুড়া সংবাদ ডট কম (ধুনট, বগুড়া ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনটে যাত্রীবাহী বাস উল্টে আমেনা বেগম (০৭) নামের এক শিশু নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরো ৪০ জন। রবিবার সকাল ১০টায় ধুনট-গোসাইবাড়ী সড়কের বাকশাপাড়া নামক স্থানে এদূর্ঘটনা ঘটে। নিহত শিশু কাজিপুর উপজেলার মল্লিকপুর চরের আমিনুর ইসলামের মেয়ে।
থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সকাল ১০টায় গোসাইবাড়ী থেকে একটি যাত্রীবাহী বাস (বগুড়া-ব-৪২০৭) বগুড়ার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে বাকশাপাড়া নামক স্থানে পৌছালে চালক নিয়ন্ত্রন হারালে বাসটি রাস্তার উপর উল্টে যায়। এতে ঘটনাস্থলেই শিশু আমেনা বেগম মারা যায়। এসময় ৪০ জন যাত্রী আহত হয়। আহতদের মধ্যে ধুনট সদরপাড়ার শাহজাহান আলীর ছেলে আসীম হোসেন (৩৬) ও চুনিয়াপাড়া গ্রামের মজিবর রহমানের স্ত্রী গোলেলুর বেগমকে (৪০) গুরুতর অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং ধুনট সদরপাড়ার উপেন্দ্রনাথ সাহার ছেলে গৌতম কুমার (৩৫), জোড়খালি গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে আশাদুল ইসলাম (৪৫), একই গ্রামের বুলু খানের ছেলে আল আমিন (৩৫), গুয়াডহরী গ্রামের তইমুদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৭০), সারিয়াকান্দির পাইকারগাছা গ্রামের হরেন আলীর ছেলে রাখাল মিয়াকে (৪০) ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে এবং অন্যান্যদের শেরপুর ও বগুড়ার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং দূর্ঘটনা কবলিত বাসটি আটক করা হয়েছে।