Breaking News

বাংলাদেশ যুব ইউনিয়ন বগুড়া জেলা কমিটির উদ্যেগে ঘুষছাড়া চাকুরি চাই দাবিতে সভা অনুষ্ঠিত

bogra-2-11-11-2016

বগুড়া সংবাদ ডট কম : বাংলাদেশ যুব ইউনিয়ন বগুড়া জেলা কমিটির উদ্যেগে ঘুষছাড়া চাকুরি চাই দাবিতে শুক্রবার বিকেল ৪.০০টায় কালিতলা হাটে জেলা যুব ইউনিয়নের সভাপতি সাজেদুর রহমান ঝিলাম এর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড আমিনুল ফরিদ, বগুড়া জেলা যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ কবির খান পাপ্পু, সহ সাধারণ সম্পাদক অখিল চন্দ্র পাল, বগুড়া জেলা ছাত্র ইউনিয়ন এর সভাপতি নাদিম মাহমুদ, দপ্তর সম্পাদক সহিদুল ইসলাম, সভা পরিচালনা করেন বগুড়া জেলা যুব ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক শুভ শংকর গুহ রায় বাবুন।
বক্তাগণ দেশের বিভিন্ন দুর্নিতি, অব্যবস্থাপনা, দখল দারিত্ব চাদাবাজি ও চাকুরি ক্ষেত্রে ঘুষ দেশে মহামরি আকার ধারণ করে সমালচনা করে বলেন যুব সমাজ ১০ থেকে ১৫ বছর লেখাপড়া করে নিজেকে তৈরী করে ঘুষ দিয়ে চাকুরি গ্রহন করার মাধ্যমে দুর্ণিতির বিজ রোপন করছে।
ঘুষের টাকা তোলার মাধ্যমে সে চাকুরি জীবনে দুর্নিতিতে জরিয়ে পড়ছে। যুব নেতারা বলেন, একজন যুবক লেখাপড়া শেষে নিজেকে তৈরী করে দেশ ও জাতির সেবার জন্য। তারা কোন সাহায্য নেয়ার জন্য আসেনি। লেখাপড়া শেষে কর্ম একজন যুককের অধিকার সেই অধিকার আদায়ে যুবসমাজ কোন ঘুষ দিতে রাজি নয়। যুব ইউনিয়ন সরকারের এই দুর্নিতিগ্রস্থ গোষ্ঠির বিরুদ্ধে অন্দোলন করে সরকাকে বাধ্য করবে এই অনৈতিক ব্যবস্থার অবসান করতে।