Breaking News

বগুড়ার শাজাহানপুরে যুবলীগ-স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে ইটভাটা মালিকের চাঁদাবাজির অভিযোগ

Logo-2+++বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর, বগুড়া জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুরে যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি জাহাঙ্গীর ও খোট্টাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সহ অজ্ঞাতনামার ৪-৫ জনকে অভিযুক্ত করে শাজাহানপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন উপজেলা দুরুলিয়াস্থ মেসার্স এন, এম, বি ইট ভাটার স্বত্তাধিকারী নজরুল ইসলাম কাজিনুর।
অভিযোগ সুত্রে জানাযায়, উপজেলার চুপিনগর গ্রামের মৃত আব্দুল বাছেদের পুত্র এন, এম, বি ইট ভাটার মালিক নজরুল ইসলাম কাজিনুর বৃহস্পতিবার সন্ধা ৭টার দিকে ইটভাটা থেকে মটরসাইকেল যোগে মাঝিড়ার উদ্যেশ্যে রওয়ানা হয়। পথিমধ্যে দুবলাগাড়ী বাজারস্থ মন্ডল মার্কেটের সামনে পৌছা মাত্র উপজেলার চুপিনগর মোন্নাপাড়ার মৃত জয় মিয়ার পুত্র উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি জাহাঙ্গীর ও জোকা দক্ষিনপাড়ার আজাহার আলীর পুত্র খোট্টাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সহ ৪-৫ জন কাজিনুরের মটরসাইকেল থামিয়ে পথরোধ করে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকার করায় একপর্যায়ে এলোপাথারী মারপিট শুরু করে। এসময় চিৎকার শুরু করলে স্থানীয়রা এগিয়ে এলে চাঁদাবাজরা পালিয়ে যায়।
স্বেচ্ছাসেবকলীগ নেতা জাহাঙ্গীর ও যুবলীগ নেতা শফিকুল ইসলাম জানান, এন এম বি ইটভাটার মালিকানা নিয়ে দ্বন্দের জের ধরে কাজিনুরকে ইটভাটা থেকে বের করে দিয়েছিল একপক্ষ। বিষয়টি মিমাংসা করে দেয়ার জন্য কাজিনুর তাদেরকে ২ লক্ষ টাকা ও ইটভাটার শেয়ারহোল্ডার করা কথা ছিল। কিন্তু আপোষ-মিমাংসা করে দেয়ার পর কাজিনুর তালবাহানা শুরু করে। তার কাছে কোন চাঁদা চাওয়া হয়নি এবং মারপিটও করা হয়নি।
থানার ওসি আব্দুল্লাহ আল মাছউদ চৌধুরী জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।