Breaking News

বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার সাফল্য ।। বাল্য বিবাহের হাত থেকে রক্ষা পেলো জেএসসি পরীক্ষার্থী রিতু

sumon-2-07-11-2016

বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান, বগুড়া এস আই সুমন) : বগুড়া সদরের পালশা গ্রামের ৮ম শ্রেণী ছাত্রী জেএসসি পরীক্ষার্থী রোকেয়া আক্তার রিতুকে বাল্য বিবাহের অভিশাপ থেকে রক্ষা করলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহানা আখতার জাহান।
জানাগেছে, বগুড়া সদরের মধ্য পালশা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ফাঁপোড় পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী রিতুকে তার বাবা মা ৪নভেম্বর ১৬ ইং তারিখে বিবাহ দেওয়ার জন্য বিবাহের ব্যবস্থা করলে ঐ দিনেই সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সংবাদ পেয়ে বিবাহর আসর থেকে তাকে উদ্ধার করে বাল্য বিবাহের হাত থেকে রক্ষা করে পুলিশ প্রহরায় সদরের ছয়পুকুরিয়া বালিকা উচ্চ বিদ্যালয় জেএসসি পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করেন। নির্বাহী কর্মকর্তা ও পুলিশ দেখে বিবাহর আসর থেকে পালিয়া যায় বর যাত্রীরা। পরীক্ষা চলাকালে পরিক্ষার্থী রিতুর খোজ খবর নেওয়ার জন্য সোমবার বেলা ১২ টায় ছয়পুকুরিয়া পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহানা আখতার জাহান।
এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)হাবিবুল হাসান রুমি, যুব উন্নয়ন কর্মকর্তা নাজিয়া শামস, ছয়পুকুরিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আইনুন নাহার, এ এস আই আশরাফুল ইসলাম, মোস্তফা, লিপি দেব প্রমুখ।