বগুড়া সংবাদ ডট কম (এইচ আলিম, বগুড়া) : স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ বলেছেন, সারা দেশের উন্নয়নের পাশাপাশি ভূমিহীন মুক্তিযোদ্ধাদের আবাসিক কমপ্লেক্্র নির্মাণ করা হচ্ছে। দেশে ৩৬৮ টি মুক্তিযোদ্ধা কমপ্লেক্্র নির্মাণ করছে এলজিইডি। এরই ধারাবাহিকতায় বগুড়াতেও ১২টি কমপ্লেক্্র নির্মাণ করা হচ্ছে। এগুলি নির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি নির্দেশনা রয়েছে। আমরা শুধু কাজগুলো বাস্তবায়ন করছি। বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের মুখে হাসি ফোটাতে নিরলসভাবে কাজ করেছে। মুক্তিযোদ্ধারা এদেশের সুর্য সন্তান। তাদের কারণে আজ বাংলাদেশের মানুষ উন্নত রাষ্ট্র পেয়েছে।
প্রকৌশলী আবুল কালাম আজাদ শুক্রবার সকাল ১১টায় বগুড়ার শেরপুর উপজেলায় পল্লী উন্নয়ন একাডেমী মিলনায়তনে এলজিইডি রাজশাহী বিভাগের সকল উন্নয়ন কর্মকান্ডের অগ্রগতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দেশে সড়ক নেটওয়ার্ক প্রসার ঘটাতে গ্রামীণ সড়কগুলোর আরো উন্নয়ন করা হচ্ছে এবং আগামীদিনে আরো করা হবে। এতে গ্রামের মানুষ আরো বেশী উপকৃত হবে। তিনি বলেন, বছরে ১২ হাজার কোটি টাকার কাজ বাস্তবায়ন করে এলজিইডি।
সভায় বক্তব্য রাখেন এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলী (রক্ষনাবেক্ষণ) নূর মোহাম্মাদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী (নগর ব্যবস্থাপনা) আব্দুল মালেক সরকার, অতিরিক্ত প্রধান প্রকৌশলী (রাজশাহী বিভাগ) একে আজাদ, তত্বাবধায়ক প্রকৌশলী (পিইডিপি-৩) আশরাফুল ইসলাম, তত্বাধায়ক প্রকৌশলী (বগুড়া অঞ্চল) সুশংকর চন্দ্র আচার্য্য, বগুড়া পল্লী উন্নয়ন একাডেমীর পরিচালক আব্দুল মতিন, বগুড়ার নির্বাহী প্রকৌশলী নাইম উদ্দিন মিয়া প্রমুখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন