Breaking News

কলেজ থিয়েটারের নাটক “দাওয়াত” এর তৃতীয় মঞ্চায়ন

bogra-1-06-11-2016

বগুড়া সংবাদ ডট কম (সিজুল ইসলাম, বগুড়া) : শনিবার সাড়ে নয়টায় বগুড়ার সেউজগাড়ীস্থ মৌমাছি খেলাঘর আসর এর ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কলেজ থিয়েটার বগুড়ার নতুন নাটক “দাওয়াত” এর তৃতীয় মঞ্চায়ন অনুষ্ঠিত হয়। ৩৫ মিনিট ব্যাপ্তিকালের এই নাটকটি রচনা করেছেন কলেজ থিয়েটারের উপ-অর্থ সম্পাদক ওসমান গণি এবং নির্দেশনা দিয়েছেন সহ-সভাপতি শোভন চন্দ্র সরকার।
মানুষের বেঁচে থাকার জন্য সবচেয়ে বড় প্রয়োজন এক মুঠো ভাত। সমাজের উঁচু শ্রেণির লোকেরা নিম্ন শ্রেণির কোন খোঁজ রাখেনা কেউ অর্থের অভাবে কেউ কর্মের অভাবে নিজেকে বিলীন করে দেয়। দিনের পর দিন যাতাকলের মত নির্যাতিত হতে থাকে এইসব অসহায় মানুষগুলো। যাদের ধ্বনি উর্ধ্ব আকাশে উঠার আগেই মধ্য আকাশে বিলীন হয়ে যায় চাপা কষ্টের মাঝে লুকিয়ে থাকে হাজার হাজার অজানা পাড় ভাঙ্গা কষ্টের কথা। দাওয়াত নাটক সমাজের মানুষগুলোকে ইঙ্গিত দিয়েছে যে সমাজ থেকে বৈষম্য দূর হোক এবং দেশে বেকারত্বের অবসান হোক।
নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিজুল ইসলাম, তন্ময় সূত্রধর, সাইফুল ইসলাম, সঞ্চয়িতা সরকার, তাসলিমা আকতার জুঁই, ফিরোজুল ইসলাম, রেজোয়ান রাফি, হাসানুজ্জামান, মুহাইমিনুল ইসলাম মাসুম, আতিকুর রহমান, ইমাম হাসান নিরব। আবহ সংগীত পরিবেশন করেন নির্মল মাহাতো, মিঠু দাস, রাশিয়ান চন্দ্র।