Breaking News

বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের চেষ্টা ॥ পুকুরে ঝাঁপ দিয়ে আত্মরক্ষা

Logo-2+++বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর, বগুড়া জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুরে পুকুরে ঝাঁপ দিয়ে ধর্ষনের হাত থেকে রক্ষা পেয়েছে ৭ম শ্রেণীর এক ছাত্রী। সোমবার সকালে উপজেলার গোহাইল ইউনিয়নের কাবাষষ্ট্রি গ্রামে এই ঘটনা ঘটে। খবর পেয়ে থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
স্থানীয়রা জানান, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কাবাষষ্ট্রি দাখিল মাদ্রাসার ৩জন ছাত্রী ক্লাশ শুরুর আগেই মাদ্রাসায় যায়। সেসময় অন্যান্য শিক্ষার্থীরা না থাকার সুযোগে কাবাষষ্ট্রি গ্রামের আব্দুল কুদ্দুসের পুত্র মুক্তার হোসেন (১৯), একই গ্রামের মৃত ময়েজ উদ্দিনের পুত্র আবু তোহা (২৫) ও আতাহার আলীর পুত্র সোহাগ (১৯) অতর্কিত ভাবে কমনরুমের ভিতর ঢুকে ২জন ছাত্রীকে বের করে দেয়। এবং অপর জনকে জিম্মি করে ধর্ষনের চেষ্টা করে। এসময় জিবন বাচাতে মেয়েটি কমনরুমের টিনের বেড়া ভেঙ্গে পাশের পুকুরে ঝাঁপ দিয়ে চিৎকার শুরু করলে লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। লোকজনের উপস্থিতি টের পেয়ে ওই ৩ বখাটে পালিয়ে যায়। খবর পেয়ে থানার ওসি আব্দুল্লাহ আল মাছউদ চৌধুরী ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই ৩ বখাটের পরিবারের লোকজন বাড়ি-ঘর ছেড়ে পালিয়ে যায়।
ওসি আব্দুল্লাহ আল মাছউদ চৌধুরী জানান, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।