Breaking News

বগুড়ার শেরপুরে র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে ১৯’শ বোতল ফেন্সিডিল উদ্ধার ॥ গ্রেফতার ৪

Logo-2+++বগুড়া সংবাদ ডট কম (শেরপুর, বগুড়া রায়হানুল ইসলাম) : বগুড়ার শেরপুরে থানা পুলিশ ও র‌্যাব-১২ (সিরাজগঞ্জ) গত শুক্রবার বিকালে উপজেলার সীমাবাড়ি ও শালফা এলাকায় পৃথক অভিযান চালিয়ে প্রায় ১৯’শ বোতল ফেন্সিডিল সহ ৪ জনকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো ফরিদুল ইসলাম (২৮), রেজাউল করিম (১৯), কাঠমিস্ত্রী আরিফুল ইসলাম (২৭) ও মাসুদ রানা (২২)।
জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের শালফা গ্রামের আফসার আলীর ছেলে ফরিদুল ইসলাম ও ধুনট উপজেলার পাকড়ীহাটা গ্রামের মৃত আরফালীর ছেলে রেজাউল করিম দীর্ঘ দিন যাবৎ নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলের ব্যাবসা করে আসছিল। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে শালফা বাজার এলাকার নুসরাত নাদিয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট এর ভিতরে বসে ফেন্সিডিল বিক্রি করছিল। শেরপুর থানা পুলিশের এস.আই আরিফুল ইসলাম ও সামছুজ্জোহা গোপন সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ওই হোটেলে অভিযান চালায়। এসময় রেজাউল ও ফরিদুল এর কাছ থেকে ১০ বোতল ফেন্সিডিল পাওয়া গেলে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়। অপরদিকে বগুড়ার আদমদীঘি উপজেলার বুড়িয়াবার্তা হিন্দুপাড়া গ্রামের আরমান মিস্ত্রীর ছেলে কাঠমিস্ত্রী আরিফুল ইসলাম ও নওগাঁ জেলার রাণীনগর উপজেলার ভেটি গ্রামের ছানোয়ার হোসেনের ছেলে মাসুদ রানা একই দিন বিকালে ট্রাকের (ঢাকা মেট্রো-গ-১২-৫১৬৮) ভিতরে বিশেষ কায়দায় ১৯’শ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। এসময় র‌্যাব-১২ (সিরাজগঞ্জ) গোপন সংবাদ পেয়ে উপজেলার সীমাবাড়ি-ভবানীপুর সড়কে গিয়ে ট্রাকটি থামিয়ে তল্লাশি চালিয়ে ১৯’শ বোতল ফেন্সিডিল (যার আনুমানিক মূল্য ৯ লক্ষ ৪০হাজার টাকা) উদ্ধার সহ আরিফুল ইসলাম, মাসুদ রানা ও ফেন্সিডিল বহনকৃত ট্রাকটি আটক করে। এ ঘটনায় র‌্যাব-১২ (সিরাজগঞ্জ) এর ডিএডি মোস্তফা কামাল বাদী হয়ে শেরপুর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছে।
এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ খান মোঃ এরফান বলেন আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।